1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

হালুয়াঘাটে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে ২০২২-২৩ অর্থবছরে খরিপ-২ রোপা আমন মৌসুমে প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রশিক্ষণ হলরুমে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়।

সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো.সোহেল রানা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাসুদুর রহমান প্রমুখ।

এ সময় খরিপ-২ রোপা আমন মৌসুমে প্রনোদনা কর্মসূচীর আওতায় ৬ শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে জন প্রতি ৫ কেজি বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিনামূল্যে বিতরণ করা হয়।

এ বিষয়ে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. মাসুদুর রহমান বলেন, উপজেলা কৃষি অফিস সবসময় কৃষকদের সেবাই নিয়োজিত রয়েছে। আমরা আজ উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!