1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

ট্রান্সফরমার চোর ধরলেই এক লাখ টাকা পুরস্কার!

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি ঠেকাতে এবার অভিনব কৌশল বেছে নিলেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু। ট্রান্সফরমার চোর ধরে দিতে পারলে এক লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে উপজেলা পরিষদের কনফারেন্স কক্ষ মেঘমালায় এক যৌথসভায় তিনি এ ঘোষণা দেন।

বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন এর সভাপতিত্বে আয়োজিত এক যৌথসভায় সম্প্রতি বিদ্যুতের ট্রান্সফরমার চুরি বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। এসময় ট্রান্সফরমার চুরি ঠেকাতে নানা দিক নিয়ে আলোচনা হয়। একপর্যায়ে ট্রান্সফরমার চোর ধরে দিতে পারলে উপজেলা পরিষদের পক্ষ থেকে এক লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু।

তিনি জানান, ট্রান্সফরমার চুরির ফলে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন কৃষক তথা সেচ মালিক ও বিদ্যুৎ গ্রাহকরা। বর্তমানে চুরির ঘটনা বেড়ে চলেছে। ফলে ভোগান্তি বাড়ছে মানুষের। এমতাবস্থায় চুরি বন্ধ করতে পুরস্কার ঘোষণা করা হলে অনেকেই ট্রান্সফরমার চুরি ঠেকাতে স্বেচ্ছায় ট্রান্সফরমার পাহারা দেবেন।

এছাড়াও প্রতিটি ইউনিয়নে চেয়ারম্যানদের তত্ত্বাবধানে মাইকিং করে সংশ্লিষ্টদের নিয়ে এ বিষয়ে উদ্বুদ্ধকরণ সভার আয়োজন করা হবে বলেও সিদ্ধান্ত জানানো হয় সভায়।

এসময় পল্লী বিদ্যুৎ এর ডেপুটি মহাব্যবস্থাপক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন এর সভাপতি আব্দুস সবুর, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, আইয়ুব আলী, জামাল উদ্দিন, আব্দুল লতিফ, নিয়ামুল কাউসার, আব্দুল মজিদ, মুঞ্জুর আল মামুনসহ অন্যান্য চেয়ারম্যান এবং প্রেসক্লাবের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!