1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

বৃদ্ধা মা-মেয়েকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টার অভিযোগ

  • আপডেট টাইম :: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : পারিবারিক কলহের জেরে বৃদ্ধা মা এবং মেয়েকে ঘর থেকে বের করে দিয়ে বাড়িছাড়া করার চেষ্টার অভিযোগ ওঠেছে শেরপুরের নালিতাবাড়ীতে। সোমবার (১৫ আগস্ট) সকালে উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগের প্রেক্ষিতে সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, বাগিচাপুর গ্রামের হাজি মৃত আলী হোসেনের স্ত্রী ফাতেমা বেগম (৮০) স্বামীর রেখে যাওয়া বসতঘরে কন্যা সখিনা বেগম (৬০) কে নিয়ে বসবাস করে আসছিলেন। প্রায়ই আলী হোসেনের রেখে যাওয়া ত্রিশ একরের উপরে জমিজমা নিয়ে উত্তরাধিকারীদের মাঝে পারিবারিক কলহ লেগে থাকে। সোমবার পারিবারিক অন্য একটি বিষয়কে কেন্দ্র করে ফাতেমার সাথে তার ভাইয়ের স্ত্রী-পুত্রদের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ভাতিজা মাসুদ (২১) ও আব্দুর রহিম (২৮) ফুফু সখিনার বিছানাপত্র বাইরে ছুড়ে ফেলে দেয়।

পরবর্তীতে এ নিয়ে সখিনার ছেলে ও ভাগ্নেরা গণমাধ্যম এবং থানা পুলিশের কাছে অভিযোগ করে, মাসুদ, রহিম ও তাদের মামা মাওলানা ইব্রাহিম মিলে সখিনা এবং বৃদ্ধা ফাতেমাকে মরধর করে ঘর থেকে বের করে দেয়। একই অভিযোগ এনে সখিনাকে বাদী করে ৪ জনকে অভিযুক্ত করে নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অন্যদিকে মাওলানা ইব্রাহিম জানান, আমি আমার মাকে দেখাশোনা করি। আমার বোন সখিনা বাড়িতে মায়ের সেবার জন্য থেকে প্রায়ই পারিবারিক কলহে জড়ায়। যার কারণে ভাগ্নেরা রাগে তার ফুকুকে বের করে দিতে চেয়েছিল। আমার এবং আমার ছেলের বিরুদ্ধে যে অভিযোগ এবং আমার মা-বোনকে মারধরের যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। উত্তরাধিকার নিয়ে কলহের কারণে তারা এমন মিথ্যা অভিযোগ তুলছেন।

সখিনা বেগম জানান, তার ভাই ইব্রাহিমের পরামর্শে ভাতিজা মাসুদ ও রহিম তাকে এবং তার মাকে বাড়ি থেকে মারধর করে বের করে দিতে চেয়েছিল।

তবে বৃদ্ধা মা ফাতেমা বেগম জানান, নাতি মাসুদ ও রহিম তার ফুফুর বিছানাপত্র বাইরে ফেলে দেয়। আমার বিছানাপত্র ফেলে দেয়নি, কাউকে মরধরও করেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!