1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে শোক দিবস পালিত

  • আপডেট টাইম :: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের যৌথউদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালে নাকুগাঁও আমদানী-রফতানীকারক সমিতি, ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতি, ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ড ভ্যান চালক ইউনিয়ন, বাস-কোচ মালিক সমিতি ও অন্যান্য ব্যবসায়ী সংগঠনসমূহের যৌথউদ্যোগে শহরের নিলামপট্টি এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতির কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল মঞ্জিলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি অরুণ চন্দ্র সরকার। এসময় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, নাকুগাঁও আমদানী-রফতানীকারক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন, পুজা উদযাপন পরিষদ এর যুগ্মসাধারণ সম্পাদক বিবেক সাহা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!