1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

ঝিনাইগাতিতে প্রশ্নপত্র ফাঁস ও নকল সরবরাহের চেষ্টায় দুই শিক্ষকের কারাদণ্ড

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

ঝিনাইগাতি (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় এসএসসি পরীক্ষার প্রশ্ন ও উত্তরসহ আটক দুই শিক্ষককে ৭ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আল মাসুদ এ দণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- উপজেলার নয়াগাঁও গ্রামের আনোয়ার হোসেন এর ছেলে মেহেদী হাসান মিলন (২৭) ও উত্তর দাড়িয়ারপাড় গ্রামের ইসমাইল হোসেন এর ছেলে তারেক হোসাইন (২৭)। তারা উভয়ই ঝিনাইগাতী বাজারের জিদনি মডেল স্কুলের সহকারী শিক্ষক।

সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এসএসসি’র গণিত পরীক্ষা চলাকালে মহিলা আদর্শ ডিগ্রি কলেজ কেন্দ্রের ২০০ গজের মধ্যে অবস্থান করছিলেন অভিযুক্ত দুই শিক্ষক। এসময় তাদের সন্দেহ হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটক করে। আটককৃত ওই দুই শিক্ষকের কাছে থাকা মোবাইল ফোনে গণিত পরীক্ষার প্রশ্ন ও উত্তর পাওয়া যায়।

পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জানতে চাওয়া হলে তারা পরীক্ষার্থীদের কাছে নকল সরবরাহ করার চেষ্টা করছিলেন বলে স্বীকার করেন। এতে ওই দুই শিক্ষকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁস ও নকল সরবরাহের অভিযোগ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালত উভয়কে সাত দিন করে বিনাশ্রম একারাদণ্ড প্রদান করেন।

ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, দণ্ডপ্রাপ্ত দুই শিক্ষককে বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!