1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ প্রকাশের জেরে ফুলবাড়ীতে সাংবাদিকদের হুমকির প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইম :: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে গরুর ল্যাম্পি স্কিন রোগের সংবাদ প্রকাশকে কেন্দ্র করে প্রাণিসম্পদ কর্মকর্তা কর্তৃক ইত্তেফাক প্রতিনিধিকে সম্পর্কে কটূক্তিসহ সমকাল প্রতিনিধিকে দেখে নেওয়ার হুমকির প্রতিবাদে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে ফুলবাড়ী প্রেসক্লাব চত্বরে আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু।
ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্সের সঞ্চালনায় আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ডেইলী অবজারভার ও ভোরের কাগজ ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি মোঃ হারুন-উর-রশীদ, সহ-সভাপতি দৈনিক সমকাল প্রতিনিধি সহকারী অধ্যাপক আজিজুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক মাইটিভি প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টু, থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক নওরোজ প্রতিনিধি মোশাররফ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী প্রেসক্লাবের প্রচার সম্পাদক দৈনিক ঢাকা প্রতিদিন ও বাংলাদেশের আলো পত্রিকার ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী প্রেসক্লাবের কার্যকরী সদস্য সংবাদ প্রতিনিধি আশরাফ পারভেজ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক আজকালের খবর প্রতিনিধি ও দৈনিক দেশ মা’র যুগ্ম বার্তা সম্পাদক প্লাবন শুভ, সময়ের কাগজ প্রতিনিধি মোস্তাক আহম্মদ, খোলা কাগজ প্রতিনিধি মোকাররম হোসেন, পাঠাগার সম্পাদক সময়ের কাগজ প্রতিনিধি মোস্তাক আহম্মদ, কার্যনিবাহী সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি আশরাফ পারভেজ, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মোকাররম হোসেন, দৈনিক জনমত প্রতিনিধি শহিদুল ইসলাম, ফুলবাড়ী রিপোর্টার্স ইউনিটির কার্যকরী সদস্য দৈনিক মুক্ত খবর প্রতিনিধি আজগার আলী ও দৈনিক জনতার বাংলা প্রতিনিধি আশরাফুল আলম, প্রচার সম্পাদক দৈনিক ক্রাইম ডিটেক্টিভ প্রতিনিধি মোরসালিন ইসলাম প্রমুখ।
বক্তারা অবিলম্বে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রবিউল ইসলাম ও ভেটেরিনারী সার্জন নেয়ামত আলীকে ফুলবাড়ী থেকে অপসারণের দাবি জানান। অন্যথায় ওই দুই কর্মকর্তার অপসারণের দাবিতে আন্দোলন সংগ্রাম গড়ে তুলবে স্থানীয় সাংবাদিকরা।
উল্লেখ্য, ৩১ আগস্ট বুধবার দৈনিক ইত্তেফাকের ৬ষ্ঠ পৃষ্ঠার “ফুলবাড়ীতে গরুর ল্যাম্পি স্কিন রোগের প্রাদুর্ভাব” শীর্ষক একটি সচিত্র সংবাদ এবং ১৩ সেপ্টেম্বর দৈনিক সমকাল পত্রিকায় “ছড়িয়ে পড়েছে গরুর ল্যাম্পি স্কিন রোগ, ফুলবাড়ীতে আতঙ্কে পশু বিক্রি করছেন খামারিরা” শীর্ষক একটি সংবাদ প্রকাশ পায়। এই সংবাদের জের ধরে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রবিউল ইসলাম গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ১২ টার দিকে সমকাল প্রতিনিধি সহকারী অধ্যাপক আজিজুল হক সরকারকে তার অফিস কক্ষে ডেকে নিয়ে কটূক্তিসহ দেখে নেওয়ার হুমকি দেন। ইতোপূর্বে ল্যাম্পি স্কিন রোগের বিষয়ে ইত্তেফাকে সংবাদ প্রকাশের জন্য ইত্তেফাক সংবাদদাতা সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু সম্পর্কেও কটূক্তি করেন প্রাণিসম্পদ কর্মকর্তা রবিউল ইসলাম ও ভেটেরিনারী সার্জন নেয়ামত আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!