1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

কেজিতে ৪ টাকা কমলো চালের দাম

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

অর্থ ও বাণিজ্য ডেস্ক : সপ্তাহের ব্যবধানে দিনাজপুরের হিলিতে চালের দাম কেজিপ্রতি ৪ থেকে ৫ টাকা কমেছে। ওএমএস আর খাদ্যবান্ধব চাল খোলা বাজারে বিক্রি হওয়ায় দাম কমে গেছে, বলছেন চাল ব্যবসায়ীরা। চালের দাম কম পাওয়াতে খুশি সাধারণ ক্রেতারা।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে হিলি চাল বাজার ঘুরে দেখা যায়, এক সপ্তাহ আগের দামের তুলনায় ৪ থেকে ৫ টাকা কেজিতে দাম কমেছে। ৬৮ টাকার মিনিকেট চাল বিক্রি হচ্ছে ৬৪ টাকা দরে। ৫৯ টাকার স্বর্ণা চাল বিক্রি হচ্ছে ৫৫ থেকে ৫৬ টাকা দরে। ৫৪ টাকার গুটি স্বর্ণা চাল বিক্রি হচ্ছে ৫০ টাকা কেজি দরে।

হিলি বাজারে চাল কিনতে আসা জাহাঙ্গীর আলম বলেন, বাজারে চালের দাম অনেকটাই কমে গেছে। গত সপ্তাহের তুলনায় আজ ৪ টাকা কম দামে কিনতে পারলাম।

একজন ভ্যানচালক রাব্বানী বলেন, ওএমএস’র চাল ৩০ টাকা কেজিতে কিনতে পারছি। এতে আমাদের মতো গরীব মানুষের অনেক উপকার হচ্ছে। ওএমএস’র চালগুলো খুবই সুন্দর, খেতে কোন সমস্যা হচ্ছে না। আজকে ওএমএস’র চাল কিনতে সুযোগ পাইনি। তাই বাজার থেকে ৫০ টাকা কেজি দরে চাল কিনতে হলো।

হিলি বাজারের চাল ব্যবসায়ী সুব্রত কুণ্ডু বলেন, খোলা বাজারে ওএমএস’র ও খাদ্যবান্ধব চাল কম দামে পাওয়ায় বেচাবিক্রি অনেক কমে গেছে। এক সপ্তাহের ব্যবধানে কেজিতে ৪ থেকে ৫ টাকা চালের দাম কমে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!