1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

জিডি করেও হয়নি রক্ষা, সাবেক স্বামীর দেওয়া আগাছানাশকে নষ্ট হলো ফসল

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : প্রকাশ্যে অনিষ্ট করার হুমকী দেওয়ায় সাধারণ ডায়েরি করেও শেষ রক্ষা হয়নি স্বামী পরিত্যক্তা দরিদ্র নারীর। বর্গায় চাষ করা ৮০ শতাংশ জমির আমন ফসল নষ্ট হলো সাবেক স্বামীর দেওয়া আগাছানাশকে।

গত বুধবার রাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়াপাড়া গ্রামের এ ঘটনায় গতকাল সোমবার থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই নারী। ভুক্তভোগী ওই নারীর নাম নুরুন্নাহার (৪০) ও অভিযুক্ত সাবেক স্বামী পাশ্ববর্তী হালুয়াঘাট উপজেলার শাহজাহান মিয়া (৫৫)।

জানা গেছে, ক্যান্সারে আক্রান্ত হয়ে তিন সনন্তান রেখে নুরুন্নাহারের প্রথম স্বামী মারা যান প্রায় ১৫ বছর আগে। এরপর বিধবা অবস্থায় কেটে যায় তার একযুগ। ৩ বছর আগে পাশ্ববর্তী হালুয়াঘাট উপজেলার শাহজাহানের সাথে বিয়ে হয় তার। কিন্তু সংসারে বনিবনা না হওয়ায় তিন মাস আগে শাহজাহানকে তালাক দেন নুরুন্নাহার। এরপর থেকে পুনরায় সংসার করতে নুরুন্নাহারকে চাপ ও নানা হুমকি-ধমকি দিতে থাকেন শাহজাহান। এর ফলে নিরাপত্তা চেয়ে সাবেক স্বামীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরীও করেন নুরুন্নাহার। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি তার। গত বুধবার বিকেলে নুরুন্নাহারের বর্গাচাষ করা জমির পাশে শাহজাহানকে বসে থাকতে দেখেন স্থানীয়রা। পরদিন বৃহস্পতিবার সকালে জমির উঠতি আমন ক্ষেত আগাছানাশকে নষ্ট অবস্থায় পাওয়া যায়।

নুরুন্নাহারের দুই ছেলে দিনমজুরি কাজ করে। চলতি মৌসুমে ২০ হাজার টাকায় ৮০ শতাংশ জমি বর্গা নিয়ে আরও ৪০ হাজার টাকা খরচ করে রোপন করেন তুলসীমালা ও পাইজাম ধান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!