1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জে ভুয়া ডিবি সদস্য আটক, গণপিটুনি

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারি ৪ সদস্যকে আটক করেছে জনতা। বুধবার রাত সাড়ে দশটার দিকে এক বেকারির ডেলিভারি কর্মীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় পৌর সদরের চৌরাস্তা মোড়ে প্রাইভেট কারসহ তাদের আটক করা হয়।
জানা যায়, ময়মনসিংহের রয়েল বেকারির মালামাল দোকানে দোকানে ডেলিভারি দিয়ে রাত সাড়ে নয়টার দিকে নিজ মাহেন্দ্রযোগে শহরের উদ্দেশ্যে রওনা দেন মোক্তার হোসেন। রাত ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে রামগোপালপুর বাজার পার হতেই পেছন থেকে আসা একটি প্রাইভেট কার মাহেন্দ্র গাড়ির গতিরোধ করে। অপহৃত মোক্তার হোসেন ত্রিশাল উপজেলার বাবুপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে।
তিনি জানান, প্রায় ২০ বছর যাবৎ ঈশ্বরগঞ্জ এলাকায় রয়েল বেকারির বিভিন্ন মালামাল ডেলিভারি দেয় সে। বুধবার রাতে ময়মনসিংহ যাওয়ার পথে তার মাহেন্দ্র গাড়ির গতি রোধ করে হাতকড়া দেখিয়ে ডিবির পরিচয় দেয় ২ জন লোক। প্রাইভেটকার থেকে ২জন নেমে তার হাতে হাতকড়া লাগিয়ে জোর করে গাড়িতে উঠায়। এসময় গাড়ির ভিতরে আরো ২ জন বসা ছিল। প্রাইভেটকারে উঠিয়ে তাকে অনেক মারধর করা হয় এবং তার কাছ থেকে প্রায় ১ লক্ষ টাকার একটি ব্যাগ নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মোক্তার হোসেনকে হাতকড়া লাগিয়ে জোরপূর্বক প্রাইভেটকারে উঠানোর সময় দেখতে পায় ঈশ্বরগঞ্জ থেকে ময়মনসিংহে যাওয়ার পথে এক সিএনজি চালক। ঘটনাটি দেখে ঈশ্বরগঞ্জ সিএনজি স্টেশনে ফোন দিয়ে ওই চালক জানায়, একটি সাদা প্রাইভেট কারে করে মোক্তারকে অপহরণ করে নিয়ে যাচ্ছে কিশোরগঞ্জের দিকে। খবর পেয়ে স্থানীয় জনতা ঈশ্বরগঞ্জ চৌরাস্তা মোড়ে বাঁশ দিয়ে ব্যারিকেড সৃষ্টি করে ওই গাড়ির গতিরোধ করে। প্রাইভেটকার থেকে যখন কেউ বের হতে চায় না তখন শতশত জনতা দরজা ভেঙ্গে গাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় মুক্তার হোসেনকে উদ্ধার করে এবং চালকসহ চার জনকে আটক করে গণপিটুনি দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে ভূয়া ডিবি পুলিশ পরিচয়কারীদের থানায় নিয়ে যায়।
আটককৃতরা হলো, ত্রিশাল উপজেলার বাবুপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে সারোয়ার (৩৫), হালুয়াঘাট উপজেলার আয়লাতলী গ্রামের খালেক ওরফে সালামের ছেলে রফিকুল ইসলাম (৩০), একই উপজেলার মোমেনপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে কামাল হোসেন (২৭) এবং চালক শ্রীপুর উপজেলার বরমী গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে আব্দুল্লাহ্ জুয়েল (২৮)। আহত মোক্তার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, অপহরণের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। যেহেতু অপহরণের ঘটনাটি গৌরীপুর থানার আওতাধীন সেহেতু আটককৃতদের গৌরীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আটককৃতদের নামে বিভিন্ন ধারায় বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!