1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন

ঝিনাইগাতী উপজেলা আ’লীগের সভাপতি নাঈম সম্পাদক বিশ্বজিৎ

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

ঝিনাইগাতি (শেরপুর) : অনেক জল ঘোলা করে অবশেষে সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈমকে সভাপতি এবং বিশ্বজিৎ রায়কে সাধারণ সম্পাদক করে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা আ’লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ৯ মে সোমবার উপজেলা পরিষদ চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলন শেষে গতকাল ৩ নভেম্বর বৃহস্পতিবার কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন শেরপুর জেলা আ’লীগের সভাপতি আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল।

উল্লেখ্য, গত ৯ মে সোমবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরের মুক্তমঞ্চে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। সম্মেলন উদ্বোধক করেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি।

ওই সময় বিশেষ অতিথির মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, নির্বাহী সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং ও মারুফা আক্তার পপি এবং শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!