1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

ঝিকরগাছায় জমি সংক্রান্ত বিরোধে বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট

  • আপডেট টাইম :: সোমবার, ৭ নভেম্বর, ২০২২
রফিকুল ইসলাম, যশোর : যশোরের ঝিকরগাছার পল্লিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা করে বাড়িঘরে ভাঙচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের উজ্জলপুর গ্রামে ঘটে।
অভিযোগে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে বাঁকড়া উজ্জলপাড়া গ্রামের আব্দুস সালামের সাথে পাশ্ববর্তী খলশী গ্রামের ইয়াকুব আলীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। দেওয়ানী আদালতে যার মামলা চলমান। ঐ বিরোধের সূত্র ধরে গত শুক্রুবার জুম্মার নামাজের সময় ইয়াকুব আলী ও পলাশের নেতৃত্বে মোটরসাইকেলযোগে  ২০-৩০ জনের একটি বাহিনী হাতে লাঠি শাবল লোহার রড ও হাসুদা নিয়ে দলবদ্ধভাবে আব্দুস সালামের বসতবাড়ীড়িতে হামলা চালিয়ে বসতঘর ভাঙচুর ও বিভিন্ন ফলজ গাছ কেটে প্রায় দু’লক্ষ টাকা ক্ষতি সাধন করে।
এসময় বাড়িতে থাকা আব্দুস সালামের স্ত্রী বাধা দিতে গেলে তাকে মারপিট করে তারা। পরে ঐ বাহিনী ঘরের ভিতরে ঢুকে বাক্স ভেঙ্গে নগত ১০ হাজার টাকা, ১ লক্ষ ৬০ হাজার টাকার দু ‘ভরি ওজনের স্বর্ণের বালা, ১লক্ষ ৬০ টাকার দু’ভরি ওজনের একটি স্বর্ণের নেকলেস লুট করে নিয়ে যায়।
এসময় এ ব্যাপারে কোন মামলা বা বাড়াবাড়ি করলে তাদেরকে খুন করবে বলে হুমকি দিয়ে চলে যায় সন্ত্রাসী বাহিনী।
অভিযুক্ত ইয়াকুব আলীর ০১৯১১২২৬৬৮১ নাম্বারের মুঠোফোনে জানতে চাইলে তিনি ফোন রিসিপ করেননি।
এ ব্যাপারে ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে বিষয়টির সত‍্যতা পেয়েছি। বিষয়টি তদন্তপুর্বক আইনগত ব্যবস্হা নেওয়া হবে বলে তিনি জানান।
এদিকে এ ঘটনার পর থেকে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে আব্দুস সালাম ও তার পরিবার। আবারও যে কোন মূহুর্তে হামলার আশংকা করছে নির্যাতিত ভূক্তভোগী পরিবার এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!