1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ী’র ইউএনও হেলানা পারভীন এর বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম :: বুধবার, ৯ নভেম্বর, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার প্রমোশনজনিত সদ্য বদলিপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা পরিষদের হলরুম তেপান্তরে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ চেয়াম্যান এসোসিয়েশন এর যৌথআয়োজনে ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রমোশনজনিত সদ্য বদলিপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম, সিনিয়র সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, আমদানী-রফতানীকারক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল, ইউনিয়ন পরিষদ চেয়াম্যান এসোসিয়েশন এর সভাপতি আব্দুস সবুর, সিনিয়র সাংবাদিক এমএ হাকাম হীরা, সামেদুল ইসলাম তালুকদার, প্রেসক্লাব সভাপতি আব্দুল মান্নান সোহেল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, গড়কান্দা মহিলা আলিম মাদরাসার অধ্যক্ষ মাহমুদ মোস্তফাসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা, শিক্ষক নেতা, জনপ্রতিনিধি ও সূধীজন উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর কবীর।

অনুষ্ঠানে বক্তাগণ হেলেনা পারভীন এর সাহসী, দায়িত্বশীল ও স্বচ্ছ কর্মযজ্ঞের ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন। ইউএনও হেলেনা পারভীন ব্রাহ্মনবাড়িয়া জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। নালিতাবাড়ীতে তিনি এক বছর আট মাস সুনামরে সঙ্গে দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!