1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

ময়মনসিংহের নতুন জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২

তাহমিনা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৩ তারিখের প্রজ্ঞাপনের মাধ্যমে মোঃ মোস্তাফিজার রহমান ময়মনসিংহের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ প্রাপ্ত হয়েছেন।

জানা যায়, মোস্তাফিজার রহমান ১৫ নভেম্বার ১৯৭৭ সালে জয়পুরহাটের ভাদসা ইউনিয়নের মহুরুল গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ভূ-তত্ত্ব ও খনি বিদ্যা বিভাগ হতে বিএসসি (অর্নাস) ডিগ্রী অর্জন করেন এবং একই বিভাগ হতে প্রথম শ্রেনীতে প্রথমস্থান অর্জন করে এমএসসি ডিগ্রি লাভ করেন। ২০০৬ সালে তিনি বাংলাদেশে সিভিল সার্ভিস ক্যাডারে সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট হিসাবে কর্মজীবন শুরু করেন। পরে সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার, সংস্কৃতি মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির মাননীয় সভাপতির একান্ত সচিব এবং সর্বশেষ উপসচিব, জনপ্রশাসন মন্ত্রাণালয়ে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া তিনি, আমার কোন বক্তব্য নেই, আকাশটাকে বেচে দেবো নাম মাত্র দামে, তিতির শালিকের অরণ্যবিহার, দুয়ারে উদ্বাস্ত ঘাতক নামে পাঁচটি কাব্যগ্রন্থ ও জলপরির জল ছবি, চিলে ঘূড়ির অষ্টপ্রহর, অয়নাংশ, গ্রীবাতলে সূর্যালোক নামে একটি গল্পগ্রন্থ রচনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!