1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

যশোরে হারানো কিশোরী কুয়াকাটায় উদ্ধার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

কলাপাড়া (পটুয়াখালী) : কুয়াকাটায় গভীর রাতে পুলিশের শ্বাসরুদ্ধকর বিশেষ অভিযানে হারানো জান্নাতিন নাঈমকে উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ।

মঙ্গলবার ভোর রাতের দিকে আধুনিক তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে তাকে উদ্ধার করা হয়। মেয়েটির সর্বশেষ মোবাইল লোকেশন ও কুয়াকাটা পর্যটন এলাকায় হাজার হাজার পর্যটক, শতশত হোটেল ও বন্ধ মোবাইল নাম্বারের ভিত্তিতে ভিকটিমকে উদ্ধারের এ গল্প, যেখানে চেষ্টা ও সফলতার মাঝে রয়েছে গভীর সেতু বন্ধন।

স্থানীয় ও পুলিশের সূত্র থেকে জানা যায়, যশোর কতোয়ালী মডেল থানা থেকে একটি মেয়ে হারানো জিডির বিষয়ে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো. আবুল খায়েরকে মোবাইল ফোনের মাধ্যমে অবহিত করা হয়। যেখানে বলা হয়, হারানো মেয়েটির মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন মহিপুর থানা এলাকায়। মহিপুর থানার অফিসার ইনচার্জ এস আই (নি:) রাসেল সরদারকে উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য দিক-নির্দেশনা প্রদান করলে এসআই (নি:) রাসেল সিকদার অফিসার ইনচার্জের নির্দশনা পেয়ে ফোর্সসহ মধ্যরাতে মেয়েটিকে উদ্ধার অভিযান শুরু করে।

মহিপুর এসআই (নি:) মো. রাসেল সিকদার বলেন, তথ্য-প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার, অফিসার-ফোর্সদের ঐকান্তিক প্রচেষ্টা, অফিসার ইনচার্জের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনার মাধ্যমে ৩ ঘন্টা ৩০ মিনিটের শ্বাসরুদ্ধকর অভিযানে ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হই। এরপর আইনী বিধি মোতাবেক ভিকটিম জান্নাতিন নাঈম (১৭) কে মঙ্গলবার দুপুরে যশোর কোতোয়ালী মডেল থানার সংশ্লিষ্ট অফিসারের নিকট হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!