1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে ১৪৪ ধারা ভঙ্গ করায় যুবক গ্রেফতার নীলফামারীতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ডোমারে ৭০ পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ ২ যুবক গ্রেফতার নীলফামারীতে “এক্সেল রোড কন্ট্রোল স্টেশন” স্থাপনের প্রতিবাদে মানববন্ধন  বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে কেএনএফ সন্ত্রাসী নিহত রুমায় কেএনএফ আতঙ্কে বাড়ি ছাড়ছেন গ্রামবাসী বান্দরবানে বিস্তীর্ণ মাঠ জুড়ে সরিষার আবাদ নিপাহ ভাইরাসে মারা গেছেন ৫ জন, আক্রান্ত ৮: স্বাস্থ্যমন্ত্রী সরকারকে বিদ্যুৎ, গ্যাস ও তেলের দাম বাড়ানোর ক্ষমতা দিয়ে বিল পাস শর্ত সাপেক্ষে হিন্দি সিনেমা আমদানির পক্ষে: নিপুণ

নীলফামারীতে ব্রাজিলের পক্ষ হতে ঘর দেওয়ার নামে ৪ লাখ টাকা আত্মসাৎ 

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
সাগর আলী, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পুটিমারী ঝাকুয়া পাড়ার মৃত হরিদাস কান্তি রায়ে ছেলে বিনয় চন্দ্র রায় ও শ্রীমতী লাভলী রানী রায়ের বিরুদ্ধে ব্রাজিলের পক্ষ হতে ঘর দেওয়ার নামে ৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
কিশোরগঞ্জ উপজেলা কেশব গুচ্ছ গ্রামের মোঃ ছাইয়াদার রহমানের ছেলে মোঃ আজিজুল ইসলাম নামে অভিযোগকারির অভিযোগ সুত্রে জানা যায়, মৃত হরিদাস কান্তি রায়ে ছেলে বিনয় চন্দ্র রায়ের সাথে আজিজুল ইসলাম পুর্ব পরিচিত। এ সুবাধে বিনয় চন্দ্র রায় আজিজুল ইসলামকে বলে ব্রাজিলের পক্ষ হতে অসহায় গরীব লোকদের জমি ক্রয় করে বাড়ি বানিয়ে দিচ্ছে। আমাকে ১৫-২০ জন অসহায় গরীব লোকের নাম সংগ্রহ দেও। আমি জমি ও ঘরের ব্যবস্থা করে দিচ্ছি।
আজিজুল ইসলাম জমি ও ঘর পাওয়ার আশায় অসহায় গরীব লোকদের কাছে থেকে তাদের ভোটার আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে তার কাছে জমা দেন। কিছু দিন পর আমাকেসহ সবাই ডেকে এনে বলেন ব্রাজিল হাতে নামের লিস্ট প্রেরণ করেছে। বাড়ি নিতে হলে ৫০ হাজার করে টাকা জমা দিতে হবে। জমি ও ঘর পাবার আশায় আমরা তার কাছে টাকা প্রদান করি। নিদিষ্ট সময় জমি ও ঘর দিতে না পারলে আমরা টাকা ফেরত চাই। সে টাকা না দিয়ে বিভিন্ন রকম টালবাহানা শুরু করে। হঠাৎ করে সে একদিন আত্নগোপনে চলে যায়। দীর্ঘদিন পর তার বাড়ি ফিরে আসার খবর পেলে আমরা গত ১লা জানুয়ারি সকালে টাকার জন্য সবাই মিলে তার বাড়ি যাই এবং টাকা চাইলে সে অস্বীকার করে।
জানতে চাইলে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!