1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

খালেদা জিয়া ফাইভ স্টার হোটেলের সুবিধা নিয়ে জেল খেটেছেন : মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : খালেদা জিয়া ফাইভ স্টার হোটেলের সুবিধা নিয়ে জেল খেটেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নাকুগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বক্তব্যকালে এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেণ, খালেদা জিয়া ফাইভ স্টার হোটেলের সুবিধা নিয়ে জেল খেটেছেন। তার সাথে কাজের লোক পর্যন্ত দেওয়া হয়েছে। নার্স, ডাক্তার এমনকি স্কাইপে তার ছেলের সাথে পর্যন্ত কথা বলতে পারছেন। এমনটি আর কোথাও নেই। আমরাও জেল খেটেছি, এমন সুবিধা পাইনি।

মতিয়া চৌধুরী বলেন, করোনার প্রভাবে সারা বিশ্ব যেভাবে লন্ডভন্ড হয়ে গেছে। বড় বড় শক্তিধর, ক্ষমতাধর আজ হিমশিম খাচ্ছে। তিনি যেভাবে অর্থনীতিকে সামাল দিচ্ছেন এবং স্বাভাবিক জীবন যাত্রা বহাল রাখছেন, গতিশীল রাখছেন।

এদিন তিনি উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসার টপটেন শিক্ষার্থী এবং দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা খ্রীষ্টফার হিমেল রিছিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ঈফফাত জাহান তুলি, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশারফ হোসেনসহ প্রশাসনের কর্মকর্তা ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে নকলায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার, পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর রুমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!