1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন

গোপালগঞ্জে বাসচাপায় মাদরাসা শিক্ষকসহ নিহত ৩

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসচাপায়এক মাদরাসা শিক্ষকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ

এদিকে, মারা যাওয়াদের পরিবারে  নেমে এসেছে শোকের ছায়া। পরিবার ও স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠেছে চারপাশ।

নিহতরা হলেন-ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের বাসিন্দা ও মাদরাসা শিক্ষক এম এ হাসিব (৫০) এবং কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের বাইসাইকেল আরোহী লোকমান শেখের ছেলে নবীর শেখ (২২) ও মো. রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম (২০)।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম জানান, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পোনা বাসষ্ট্যান্ড এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল চাপা দিয়ে অপর একটি বাই সাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক মাজরা সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ এম এ হাসিব ঘটনাস্থলে নিহত হন।  গুরুতর আহত হর বাই সাইকেলের দুই আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম। পরে আহতদের ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কাশিয়ানী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হাফিজ জানান, তিনজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!