1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

বাগেরহাটে কমিউনিটি ক্লিনিকে নারী রোগীকে শ্লীলতাহানির অভিযোগ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

বাগেরহাট : বাগেরহাটের শরণখোলায় কমিউনিটি ক্লিনিকে চিকিৎসার নামে ওষুধ বিক্রেতার বিরুদ্ধে এক নারীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। গত সোমবার দুপুরে ওই উপজেলার ধানসাগর ইউপির নলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত খোকন মৃধা ওই গ্রামের রবি মৃধার ছেলে।
ভুক্তভোগী জানান, তিনি তার পাঁচ মাসের ছেলেকে নিয়ে নলবুনিয়া আজিজ সরদার বাড়ি কমিউনিটি ক্লিনিকে যান। সেখানে দায়িত্বপ্রাপ্ত নারী চিকিৎসক না থাকায় ওষুধ বিক্রেতা খোকন মৃধা রোগী দেখছিলেন।
ওই নারীর অভিযোগ, তিনি ওষুধ চাইলে খোকন মৃধা প্রেসার মাপাসহ কিছু টেস্ট করার কথা বলেন। পরে টেস্টের নামে খোকন তার স্পর্শকাতর স্থানে হাত দেন। এর প্রতিবাদ করলে তিনি ক্লিনিকের দরজা-জানালা বন্ধ করে দেন। একপর্যায়ে ওষুধ না নিয়েই দ্রুত ক্লিনিক ত্যাগ করেন ওই নারী।
অভিযুক্ত খোকন মৃধা জানান, ওই নারীর সঙ্গে তিনি কোনো দুর্ব্যবহার করেননি। চাহিদা অনুযায়ী ওষুধ না পেয়ে তিনি মিথ্যা অভিযোগ করছেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন বলেন, শ্লীলতাহানির বিষয়টি শুনেছি। ওই কমিউনিটি ক্লিনিকের চিকিৎসককে শোকজ করা হয়েছে। ভুক্তভোগী নারী অভিযোগ করলে ওষুধ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
ধানসাগর ইউপি সদস্য আলতাফ হোসেন জানান, শ্লীলতাহানির ঘটনা সত্য। কিন্তু প্রভাবশালীদের চাপের মুখে ভুক্তভোগী কোনো পদক্ষেপ নিতে পারছেন না।

– শেখ সাইফুল ইসলাম কবির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com