1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ মে, ২০২৩

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটা উপজেলায় একই দিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৮ মে) বিকেলে উপজেলার দক্ষিণ কোমরপুর গ্রামে একসঙ্গে ২ শিশু এবং একই উপজেলার তিলকুড়া গ্রামে আরও এক স্কুলছাত্র মারা গেছে।

পারুলিয়া ইউনিয়নের গ্রাম পুলিশ আবদুল কাদের জানান, দক্ষিণ কোমরপুর গ্রামের দিনমজুর আব্দুর রহিমের ছেলে রিপন হোসেন (৪) এবং তার প্রতিবেশী বিল্লাল হোসেন বাবুর ছেলে জাবির হোসেন (৪) পানিতে ডুডে মারা গেছে।

তিনি আরও জানান, সোমবার বিকেল ৪টার দিকে ওই দুই শিশু বাড়ির পাশে মৎস্য ঘেরের বেড়িবাঁধের ওপর খেলা করছিল। ওই সময় শিশুদের পরিবারের সদস্যরা কাজে ব্যাস্ত ছিলেন। পরে তাদের খোঁজ করতে গিয়ে রিপনকে পানিতে ভাসতে দেখে। এ সময় স্থানীয়রা ছুটে এসে ওই দুই শিশুকে উদ্ধার করে সখিপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সখিপুর ইউনিয়নের ইউপি সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন জানান, দক্ষিণ সখিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তিলকুড়া গ্রামের আয়ুব আলীর ছেলে রুহুল আমিন (৭) পানিতে ডুবে মারা গেছে।

তিনি আরও জানান, ওই শিশু স্কুল ছুটির পরে বাড়িতে ফিরে দুপুর আড়াইটার দিকে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। অনাকাঙ্ক্ষিতভাবে পানিতে পড়ে ডুবে যায়। এসময় তার সাথে থাকা বড়ভাই চিৎকার করলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, পানিতে ডুবে ৩ শিশু মারা গেছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারগুলোর নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!