1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় হালুয়াঘাটে ধান ক্ষেত পাহারা দিতে গিয়ে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু থানচি-রুমা সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু ধর্ম অবমাননা: জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড রাজকে ঘিরে গুঞ্জন, নিজের প্রেমের কথা স্বীকার করলেন মন্দিরা বাজার থেকে ডলার উধাও, পণ্যমূল্য বেড়ে যাওয়ার আশঙ্কা শেরপুরে দ্রুত বিচার মামলায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কারাগারে বন্যহাতির আক্রমণে বাংলাদেশীদের মৃত্যু, ক্ষতিপূরণ দাবিতে মানববন্ধন এসএসসি পরীক্ষা: বাগাতিপাড়ায় ৩ নারী জনপ্রতিনিধির দুজন পাস করেছেন

শেরপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন ঢাকাস্থ ব্যবসায়ী সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর

  • আপডেট টাইম :: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

শেরপুর: সংসদীয় আসন-১৪৪ শেরপুর-২ (নকলা ও নালিতাবাড়ী উপজেলা) থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন (২০২৩) এর স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে যাচ্ছেন সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর। তিনি নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের সিধুলী গ্রামের মৃত সৈয়দ মুসলিম উদ্দিন বড় এর ছেলে। সপরিবারে বসবাস করেন ঢাকায়। বড় কন্যা সৈয়দা তানজিলা আক্তার ওয়াশিংটনে আইন বিষয়ে পড়াশোনা করছেন। ছোট মেয়ে সৈয়দা জান্নাতুল ফেরদৌসী আরবী রাজধানীর একটি স্কুলে এসএসসিতে পড়াশোনা করছেন।

“শুধু আশ্বাস নয় বাস্তবে হবে সমাধান, পরিকল্পিত উন্নয়ন সুখে থাকবে জনগণ” এ শ্লোগান নিয়ে এবার সংসদ নির্বাচনে মাঠে নামতে যাচ্ছেন তিনি। সৈয়দ মুহাম্মদ সাঈদ আঙ্গুর ঢাকাস্থ আদর্শ মার্কেট ক্ষতিগ্রস্ত দোকানদার কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও সানগোল্ড সফটওয়্যার আইটি ও সাঈদ মিডিয়া এড এন্ড কনসালটিং ফার্ম এর স্বত্ত্বাধিকারী, এসএন্ডএ মর্নিং সান লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং ঢাকা থেকে প্রকাশিত দৈনিক বর্তমান কথা’র সহকারী সম্পাদক হিসেবে রয়েছেন তিনি।

অনেকেই তাকে বিএনপি’র বিকল্প প্রার্থী বললেও স্থানীয় এবং জাতীয়ভাবে বিএনপি’র কোথাও তার পদ-পদবী বা সরাসরি সম্পৃক্ততা নেই। কর্ম জীবনের শুরু থেকেই ঢাকায় বসবাস করে ব্যবসা-বাণিজ্যে জড়িয়ে পড়েন। বর্তমানে তিনি স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের প্রথম শ্রেণির একজন ঠিকাদার। পাশাপাশি নিজ এলাকায় কিছু সামাজিক কর্মকাণ্ডেও সম্পৃক্ত রয়েছেন। ব্যবসায়িক কারণে তাকে নানা পরিবেশের সাথে খাপ খাইয়ে চলতে হয় বলে জানিয়েছেন। মূলত তিনি এবারের সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়তে মাঠে নামতে যাচ্ছেন।

আওয়ামী লীগ থেকে যারা দলীয় মনোনয়ন চেয়েছেন তাদের কেউ-ই দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচনে যাচ্ছেন না এটা মোটামুটি নিশ্চিত। তাই বলাই যাচ্ছে, হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা এবং পাঁচ বারের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরীর সাথে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন নির্বাচনী মাঠে। বিএনপি বা স্বতন্ত্র প্রার্থী হিসেবে আপাতত আর কোন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন, এমনটা আভাস পাওয়া যাচ্ছে না।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!