1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

দেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু, আক্রান্ত ৫০৩

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

ঢাকা: করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ১৩১ জনে দাঁড়িয়েছে।

এছাড়া একই সময়ে নতুন করে আরও ৫০৩ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। এর আগে ৪ হাজার ১৮৬ জন কোভিড-১৯ রোগে আক্রান্ত ছিলেন।  মার মাধ‌্যমে দেশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৬৮৯ জনে।

শুক্রবার (২৪ এপ্রিল) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ‌্য জানান স্বাস্থ‌্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ‌্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, মারা যাওয়া ৪ জনই পুরুষ। তারা সবাই ঢাকার। বয়স ৫১ থেকে ৬০ এর মধ্যে।  আর গত ২৪ ঘণ্টায় আরও ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর মাধ‌্যমে মোট ১১২ জন করোনামুক্ত হয়েছেন।

ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা হয়েছে ৩ হাজার ৬৮৬ জনের। পরীক্ষার হার বেড়েছে ৭ দশমিক ৯ শতাংশ। এ পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ৩৯ হাজার ৭৭৬ জনের। এ সময়ে আইসোলোশনে নেওয়া হয়েছে ১২৩ জনকে। বর্তমানে আইসোলোশনে আছেন ৯৯৫ জন।

রমজানে তারাবির নামাজ আদায়ের বিষয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দশনা মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, সব মিলিয়ে ১২ জন তারাবিতে অংশ  নিতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com