1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

নৌকার প্রার্থীকে ‘আমাদের আবুল কালাম’ বললেন গাইবান্ধার ডিসি

  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

গাইবান্ধা: মনোনয়নপত্র বৈধ ঘোষণার সময় আবুল কালাম আজাদ নামের আওয়ামী লীগ মনোনীত এক প্রার্থীকে ‘আমাদের মো. আবুল কালাম আজাদ’ বলেছেন গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) ও রিটার্নিং কর্মকর্তা কাজী নাহিদ রসুল। এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিষয়টি আলোচনার জন্ম দিয়েছে।

আবুল কালাম আজাদ গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য (এমপি) প্রার্থী। তিনি ২০১৪ সালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে আসনটিতে এমপি নির্বাচিত হয়েছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, যাচাই-বাছাইয়ে হলফনামায় তথ্য ও কাগজপত্রের গরমিল থাকার কারণে আবুল কালাম আজাদের মনোনয়নপত্র স্থগিতের ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা। পরে ওইদিনই (৩ ডিসেম্বর) সংশোধনের আবেদন করে সঠিকভাবে হলফনামা জমা দেন আবুৃল কালাম আজাদ। এরপর তার প্রার্থিতা বৈধ বলে ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা কাজী নাহিদ রসুল। ঘোষণার শুরুতেই ‘গাইবান্ধা-৪ আসনে আমাদের মো. আবুল কালাম আজাদ’ বলেন তিনি।

মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর আবুল কালাম আজাদ তার নিজের ফেসবুক পেজে একটি ভিডিও বক্তব্য আপলোড করেন। ১৪ সেকেন্ডের ওই ভিডিও বক্তব্যে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলকে ‘আমাদের মো. আবুল কালাম আজাদ’ বলে প্রার্থিতা বৈধ ঘোষণা করতে দেখা যায়।

এ বিষয়ে গাইবান্ধা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী নাহিদ রসুলের বক্তব্য জানতে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরীকে বাদ দিয়ে এবার আবুল কালাম আজাদকে নৌকার মনোনয়ন দেয় ক্ষমতাসীন আওয়ামী লীগ। এরআগে, ২০১৪ সালে মনোয়ার হোসেনকে পরাজিত করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে এমপি নির্বাচিত হন আবুল কালাম আজাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!