1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

দশ টাকার চালে অতিরিক্ত মূল্য আদায়ের সত্যতা মিলেছে, ফেঁসে যাচ্ছেন আ’লীগ নেত্রী বন্দনা

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

শেরপুর : শেরপুরের নালিতাবাড়ীতে বন্দনা চাম্বুগং নামে আওয়ামী লীগের এক নারী নেত্রীর বিরুদ্ধে দশ টাকা কেজি দরের চাল বিক্রিতে অতিরিক্ত মূল্য নেওয়ার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। নেওয়া হচ্ছে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা। রোববার (২৬ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান।
জানা গেছে, উপজেলার পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বন্দনা চাম্বুগং তার স্বামী রিপন চিরানের নামে খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলারশীপ নিয়ে দশ টাকা কেজি দরে চাল বিক্রি করে আসছিলেন। গত ২৬ মার্চ এ বছরের প্রথম দফায় ও ৭ এপ্রিল দ্বিতীয় দফায় চাল বিক্রিকালে তার আওতায় থাকা ৬শ কার্ডধারী উপকারভোগীর অধিকাংশের কাছ থেকে ত্রিশ কেজি চালের বিপরীতে তিনশ টাকার সাথে কার্ড নবায়ন বাবদ আরও একশ টাকা অতিরিক্ত আদায় করেন। বিষয়টি বাংলার কাগজ অনলাইন সংস্করণে প্রকাশিত হলে এবং মৌখিক অভিযোগের প্রেক্ষিতে ৮ এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কেএম নাসির উদ্দিনকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এর প্রেক্ষিতে তদন্ত শেষে গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অভিযোগের সত্যতা পেয়েছেন মর্মে প্রতিবেদন দাখিল করেন তদন্ত কর্মকর্তা কেএম নাসির উদ্দিন। পরে রোববার (২৬ এপ্রিল) ওই তদন্ত কর্মকর্তা বাদী হয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।
তদন্তকারী কর্মকর্তা কেএম নাসির উদ্দিন অভিযোগের সত্যতা পেয়েছেন মর্মে নিশ্চিত করে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, সাধারণ ডায়েরি করতে একটি লিখিত আবেদন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান অভিযোগের সত্যতা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় সাধারণ ডায়েরি গ্রহণপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে দুর্নীতি দমন কমিশনে (দুদক) পত্র পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!