1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

আমুর বাসায় বৈঠক: শাহজাহান ওমরের পক্ষে কাজ করবে স্থানীয় আ.লীগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

বরিশাল: ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তমের সঙ্গে রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের বৈরিতার অবসান হয়েছে।

আ.লীগের উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং ঝালকাঠি-২ আসনে নৌকার প্রার্থী আমির হোসেন আমুর উদ্যোগে এ বিরোধ মিটিয়ে নেন দু’পক্ষ।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় বরিশাল বগুড়া রোডে আমুর বাসভবনে দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে শাহজাহান ওমরের সঙ্গে সবার পরিচয় ও কুশল বিনিময় করিয়ে দেন ১৪ দলের সমন্বয়ক আমু।

বৈঠকে ঝালকাঠি জেলা আ.লীগের সভাপতি সরদার শাহ আলম, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনির, রাজাপুর উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ দুই উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ, আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৈঠকে উপস্থিত রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন বলেন, আমাদের সকলের নেতা ও অভিভাবক আমির হোসেন আমুর আহ্বানে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার প্রার্থী শাহজাহান ওমরকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার বিষয়ে সবাই সহমত পোষণ করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!