1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকায় দুর্বৃত্তদের গুলিতে বাংলাদেশি নিহত

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

নোয়াখালী: দক্ষিণ আফ্রিকায় জাহাঙ্গীর আলম রাসেল (৩২) নামে প্রবাসী এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত রাসেল নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন রইস মিয়ার ছেলে।

বুধবার (২০ ডিসেম্বর) স্থানীয় সময় সাড়ে ১০ টার দিকে দক্ষিণ আফ্রিকার হকিস্ট্রিট শহরে সন্ত্রাসীরা গুলি করে রাসেলকে হত্যা করেছে বলে দাবি করেছে পরিবার।

নিহতের বড় ভাই চাটখিল খোয়াজের ভিটি ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক আলমগীর হোসাইন বলেন, বুধবার রাতে দক্ষিণ আফ্রিকার সময় রাত সাড়ে ১০টার দিকে হকিস্টিট শহরে রাসেল এক বন্ধুর বাসায় দাওয়াত খেতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ত্রাসীরা তার গাড়িতে এলোপাতাড়ি গুলি চালায়। এতে সে গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হয়। পরে তার সাথে থাকা বন্ধুরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

ভাইয়ের লাশ দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন আলমগীর হোসাইন।

আলমগীর হোসাইন জানান, রাসেল প্রায় ১২ বছর ধরে  আফ্রিকায় থাকেন। তিনি দেড় বছর আগে দেশে এসে বিয়ে করেছিলেন। তার ৯ মাস বয়সী রাইসা আক্তার নামে এক কন্যা সন্তান রয়েছে।

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিনুল হাসান বলেন, নিহতের পরিবার এ বিষয়ে তাদের অবহিত করেনি। খোঁজখবর নিয়ে সার্বিক সহযোহিতা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!