1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

পাঁচ ঘণ্টার ব্যবধানে সীতাকুণ্ডে ৩ খুন, জনমনে আতঙ্ক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

চট্টগ্রাম: সীতাকুণ্ডে মাত্র পাঁচ ঘণ্টার ব্যবধানে তিন নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের গামারীতলা গ্রামে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয় কুলিং কর্নার ব্যবসায়ী মো. আলমগীর হোসেন (৫৬)।

এর আগে এদিন সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নে হত্যাকাণ্ডের শিকার হন নুর মোস্তফা বজল (৫০) নামের এক ব্যক্তি। তাকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে চিহ্নিত ডাকাত ও তার দলবল।

পরবর্তীতে চার কিশোরের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়েছিল ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে। কথা কাটাকাটির এক পর্যায়ে তিন বন্ধু মিলে লাঠি দিয়ে পেটাতে পেটাতে খুন করে ফেলল অপর বন্ধুকে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুরের ৩ নম্বর সমাজ লোকনাথ মন্দিরের পাশের এলাকায়। নিহত কিশোরের নাম ইমন। তার বয়স ১৭ বছর।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাইছড়ি শীতলপুর বাজার দোকান থেকে বাড়ি ফেরার পথে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন কুলিং কর্নার ব্যবসায়ী মো. আলমগীর হোসেন। একদল দুর্বৃত্ত তাকে একা পেয়ে এলোপাথাড়ি কুপিয়ে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বিএসবি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টা দিকে মৃত ঘোষণা করেন। আলমগীর ওই এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে। স্ত্রী ও দুই মেয়ে সন্তান রয়েছে তার।

একইদিন রাত সাড়ে ১১ টায় উপজেলার জঙ্গল সলিমপুর ইউনিয়নের ছিন্নমূলের ৩ নং সমাজ লোকনাথ মন্দিরের পাশে ইমন (১৭) নামে এক কিশোর খুন হয়।  ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুতর জখম প্রাপ্ত হয়। তাৎক্ষণিক আহত জখম প্রাপ্ত কিশোরকে তার পরিবারের লোকজন উদ্ধার করে করে চট্টগ্রাম সাউদার্ন মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইমন মারা যায়। ইমন বড়ইতলা, ছিন্নমূল সলিমপুর এলাকার বাসিন্দা মো. সবুজের ছেলে।

অন্যদিকে এর আগে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নে সন্ধ্যায় হত্যাকাণ্ডের শিকার হন নুর মোস্তফা বজল (৫০) নামের এক ব্যক্তি। তাকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে চিহ্নিত ডাকাত তৌহিদ ও তার দলবল।

এদিকে একই রাতে নির্বাচনের আগে সীতাকুণ্ডে ৩ হত্যাকাণ্ডে এলাকায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে। যদিও বেড়েছে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা।

সীতাকুণ্ড থানার ওসি (অফিসার ইনর্চাজ) ভারপ্রাপ্ত মো. কামাল উদ্দিন বলেন, কে বা কারা এবং কি বিষয় নিয়ে এ হত্যাকাণ্ড হয়েছে তা তদন্ত করার পাশাপাশি ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের টিম কাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!