1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়িতে উদ্ধারকৃত দুটি অবিস্ফোরিত মর্টারশেল নিষ্ক্রিয়

  • আপডেট টাইম :: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

বান্দরবান : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় তুমব্রু সীমান্তে বিজিবি উদ্ধার করা অবিস্ফোরিত দুটি মর্টার শেল নিষ্ক্রিয় করেছে সেনাবাহিনীর বোমা বিষ্ফোরকের একটি টিম।

রবিবার (১১ফেব্রুয়ারি) বেলা চারটার দিকে তুমব্রু সড়কের ২০০ গজ দূরে ব্রিজ ও সড়কের পাশে এই দুটি মর্টারশেল নিষ্ক্রিয় করা হয়।

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা গেছে, গেল দু’দিন আগে তুমব্রু সীমান্তে ৩৯ পিলার সংলগ্ন জমিতে ও তুমব্রু বিওপি সংলগ্ন ব্রিজের উপর অক্ষত অবস্থায় অবিস্ফোরিত দুটি মর্টার শেল উদ্ধার করা হয়। সেটি সাধারণ মানুষের চললাচল পথ বন্ধ সড়কের পাশে নিরাপদ স্থানে রাখেন তুমব্রু বিওপি। আজ বেলা চারটা দিকে সেনাবাহিনী বোমা বিষ্ফোরকের টিম এসে তুমব্রু সড়কের ব্রিজ ও জমির পাশে উদ্ধারকৃত দুটি মর্টারশেল নিষ্ক্রিয়করণ করা হয়। ঘুমধুম ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, দু’দিন আগে উদ্ধারকৃত মর্টারশেল দুটি সেনাবাহিনী বোমা বিষ্ফোরকের টিম এসে বিষ্ফোরণ করা হয়েছে। বর্তমানে সীমান্তে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে।

ঘুমধুম চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ বলেন, সীমান্তে পরিস্থিতি শান্ত হওয়ার পর স্বাভাবিকভাবে মানুষের মাঝে কিছুটা স্বস্তির ফিরেছে। কিন্তু এখনো সীমান্তের বসবাসকারীদের মাঝে পুরোপুরি আতঙ্ক কাটে ওঠেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!