1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

আবারও জুটি বাঁধছেন জাহ্নবী-বরুণ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

বিনোদন ডেস্ক : আবারও রুপালি পর্দায় জুটি বাঁধছেন বলিউডের আলোচিত তারকা বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। ‘বাওয়াল’র পর তাদের দ্বিতীয় সিনেমার নাম ঘোষণা করলেন প্রযোজক করণ জোহর। শুধু তা-ই নয়, এটি মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে। জানা গেছে ‘ধর্মা প্রোডাকশন’র ব্যানারে সিনেমাটি নির্মাণ করা হবে।

কর্ণ জোহর বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) নিজের সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন সিনেমা নাম ‘সানি সংস্কারি কি তুলসি কুমারী’। সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন শশাঙ্ক খৈতান। রোমান্টিক কমেডি ঘরানার এই সিনেমার প্রযোজনার দায়িত্বে কর্ণ জোহরের ‘ধর্মা প্রোডাকশনস’।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুরকে। ২০২৫ সালের ১৮ এপ্রিল প্রেক্ষাগৃহে এ সিনেমা মুক্তি পাবে। আজ অ্যানাউন্সমেন্ট টিজার প্রকাশ্যে এসেছে।

গত (২১ ফেব্রুয়ারি) নির্মাতার পক্ষ থেকে একটি টিজার শেয়ার করা হয় যে এসকে (শশাঙ্ক খৈতান) পরিচালিত প্রেমকাহিনি খুব শিগগির আসতে যাচ্ছে। সেখানেই জানানো হয়েছিল এ সিনেমা সম্পর্কে বড় ঘোষণা করা হবে আজ।

এদিন অ্যানাউন্সমেন্ট ভিডিও শেয়ার করে কর্ণ জোহর লেখেন, ‘সংস্কারি ও তার হবু কুমারীর কাহিনি! বিনোদনের মোড়া প্রেমকাহিনি আসছে বড়পর্দায়! ‘সানি সংস্কারি কি তুলসি কুমারী’ আসবে প্রেক্ষাগৃহে ১৮ এপ্রিল ২০২৫-এ!’ এর আগেই জানা গেছে, এবার শশাঙ্ক খৈতানের পরিচালনায় এক রোমান্টিক কমেডি ঘরানার সিনেমায় জুটি বাঁধবেন জাহ্নবী ও বরুণ। শশাঙ্কের পরিচালনায় বরুণের অভিনয় মানেই দর্শক ‘দুলহনিয়া’ ফ্র্যাঞ্চাইজির সিনেমা আশা করেন।

এর আগে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’ সিনেমা দুটিরই পরিচালক ছিলেন শশাঙ্ক। দুই সিনেমাতেই বরুণ ও আলিয়া জুটি বেঁধেছিলেন। তবে এবারের সিনেমার গল্প কেমন হয় সেটা অবশ্যই সময় বলে দেবে।

আবারও জুটি বাঁধছেন জাহ্নবী-বরুণ, সিনেমার নাম ঘোষণা

জাহ্নবী কাপুরকে সবশেষ দেখা গেছে বরুণ ধাওয়ানে সঙ্গে রোমান্টিক ড্রামা ‘বাওয়াল’ সিনেমায়। এটি পরিচালনা করেছেন নীলেশ তিওয়ারি। এরপর তাকে ‘উলঝ’ সিনেমায় আইএফএস অফিসারের চরিত্রে দেখা যাবে। সেখানে অভিনয় করেছেন গুলশন দেবাইয়া, রোশন ম্যাথিউ ও রাজেশ তৈলং।

এছাড়া তিনি জুটি বাঁধবেন তেলুগু তারকা জুনিয়র এনটিআরের সঙ্গে। ‘দেবারা’ এ সিনমো নাম, যার হাত ধরে তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখছেন তিনি। অন্যদিকে রাজকুমার রাওয়ের সঙ্গে তিনি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমাতেও কাজ করবেন। প্রযোজনায় ‘ধর্মা প্রোডাকশন’।

অন্যদিকে বরুণ ধাওয়ানকেও শেষ ‘বাওয়াল’ সিনেমায় দেখা গেছে। কালিসের পরিচালনায়, অ্যাটলির সহযোগিতায় ‘বেবি জন’ সিনেমায় তাকে দেখা যাবে। এছাড়া সিনেমায় রয়েছেন ওয়ামিকা গাব্বি, কীর্তি সুরেশ, জ্যাকি শ্রফ ও রাজপাল যাদব। চলতি বছরের ৩১ মে প্রেক্ষাগৃহে এ সিনেমা মুক্তি পাওয়ার কথা। এছাড়া তিনি থ্রিলার ওয়েব সিরিজ ‘সিটাডেল ইন্ডিয়া’তেও অভিনয় করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!