1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শুটিংয়ে গুরুতর আহত কোয়েল মল্লিক

  • আপডেট টাইম :: সোমবার, ১ এপ্রিল, ২০২৪
বিনোদন ডেস্ক : মিতিন মাসির নতুন সিনেমা নিয়ে আসছেন টলিউড কুইন কোয়েল মল্লিক। এবার জঙ্গল ছেড়ে শহরেই খুনির সন্ধান করবে বাঙালির এই জনপ্রিয় নারী গোয়েন্দা। ইতিমধ্যেই সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। আগেই জানা গিয়েছিল এই সিনেমাতে থাকছে দুর্দান্ত অ্যাকশন।

আর সেটা করতে গিয়েই গুরুতর আঘাত পেলেন কোয়েল মল্লিক।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, রবিবার (৩১ মার্চ) নেপালগঞ্জে চলছিল মিতিন মাসির আগামী সিনেমার শুটিং। সেখানেই গুরুতর আহত হলেন কোয়েল। হাতে বড় ধরনের চোট পেয়েছেন তিনি।

1
‘জঙ্গলে মিতিন মাসী’তে কোয়েল মল্লিক

গত বছরের দুর্গাপূজায় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। সেই গল্পের পর কয়েক মাস যেতে না যেতেই নতুন অ্যাডভেঞ্চারে যাচ্ছে মিতিন।

এবারে মিতিন মাসির সিনেমাটি তৈরি হবে সুচিত্রা ভট্টাচার্যের লেখা মিতিন মাসি সিরিজের মেঘের পরে মেঘ গল্প অবলম্বনে। এর নাম রাখা হয়েছে ‘একটি খুনির সন্ধানে।’ এবারও মুখ্য ভূমিকায়- অর্থাৎ মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। তাঁর সঙ্গে অন্যান্য চরিত্রে থাকবেন মধুরিমা বসাক, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। থাকবেন শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, অনসূয়া মজুমদার, প্রমুখ।

এবারের এই গল্পে গায়িকা রিনার চরিত্রে দেখা যাবে মধুরিমা বসাককে। মধুরিমা ছোট পর্দার ভীষণই পরিচিত মুখ। এ ছাড়া তিনি বেশ কিছু ছবি এবং সিরিজেও কাজ করেছেন। তমালিকার চরিত্রে থাকবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়।
কোয়েল মল্লিক সিনেমাটি প্রসঙ্গে জানিয়েছেন, ‘ডায়েটের ওপর নজর দেওয়া, জিম যাওয়া- সবই করেছি এর জন্য। এবারের সিনেমায় প্রচুর মারধর আছে। দর্শকরা অ্যাকশন করতে দেখবেন আমায়। আর আমি একেবারেই চাই না আমার দর্শকদের নিরাশ করতে।’
দর্শকদের কাছে নিজেকে শতভাগ প্রমাণ করতেই অ্যাকশন স্ট্যান্টে নজর দিয়েছিলেন অভিনেত্রী। আর সেই অ্যাকশনই কাল হলো তাঁর। বর্তমানে বেশ গুরুতর আঘাত নিয়েই বিশ্রামে থাকতে হচ্ছে অভিনেত্রীকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!