1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সাভারে তেলের লরি উল্টে পাঁচ গাড়িতে আগুন, নিহত বেড়ে ২

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

ঢাকা: ঢাকার সাভারে তেলের লরি উল্টে পাঁচ গাড়িতে আগুনের ঘটনায় নজরুল ইসলাম (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২ জনে দাঁড়িয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, ঘটনাস্থলেই ইকবাল নামে একজন মারা যান।

নিহত ইকবালের বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। তিনি সিমেন্টের ট্রাকে কাজ করতেন। নজরুল ইসলামের বাড়ি ময়মনসিংহ বলে জানা গেছে।

এর আগে, সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল পৌনে ৬টার দিকে জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে সেটিতে আগুন ধরে যায়। এ সময় আশপাশে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বাবুল বলেন, সকালে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে আগুন ধরে গেলে চারটি ট্রাক ও একই প্রাইভেটকার পুড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। এ ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, সাভারের হেমায়েতপুর থেকে আট জনকে দগ্ধ অবস্থায় জরুরি বিভাগে আনা হয়। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়েছে। বাকি সাত জনকে জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

দগ্ধরা হলেন- মিলন মোল্লা (২২), মীম (১০), আল-আমিন (৩৫), নিরঞ্জন (৪৫), হেলাল (৩০), আব্দুস সালাম (৩৫) ও সাকিব (২৪)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!