1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

নিখোঁজের ৪ দিন পর অভিনেতার মৃতদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
বিনোদন ডেস্ক : চার দিন নিখোঁজ থাকার পর অবশেষে মৃতদেহ উদ্ধার করা হয়েছে মার্কিন অভিনেতা কোল ব্রিংস প্লেন্টির। মাত্র ২৭ বছর বয়সে মৃত্যু হয়েছে অভিনেতার। প্যারামাউন্ট সিরিজ ‘১৯২৩’-এর জন্য জনপ্রিয়তা পান এই অভিনেতা।

প্লেন্টির চাচা, ‘ইয়েলোস্টোন’ অভিনেতা মোসেস ব্রিংস প্লেন্টি ইনস্টাগ্রামে অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন এবং অভিনেতার বাবার একটি বিবৃতি শেয়ার করেছেন।

অভিনেতার বাবার পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘আমার ছেলে কোলকে খুঁজে পাওয়া গেছে এবং সে আর আমাদের সাথে নেই তা নিশ্চিত করে আমি গভীরভাবে শোকগ্রস্ত। যারা কোলের জন্য প্রার্থনা করছেন তাদের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

জানা গেছে, পারিবারিক সহিংসতার এক ঘটনায় পুলিশের সন্দেহভাজন তালিকায় ছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল লরেন্স পুলিশ।বিবিসির প্রতিবেদন অনুসারে, একজন নারী ইমার্জেন্সি অ্যালার্ম বাজানোর পর সেখান থেকে প্রাণপণে ছুটে চলে পালাতে দেখা যায় ব্রিংস প্লেন্টিকে। এর পর থেকেই তাঁর খোঁজে ছিল পুলিশ। সর্বশেষ ট্র্যাফিক ক্যামেরায় ঘটনার পরপরই অভিনেতাকে শহর ছেড়ে দক্ষিণমুখী ৫৯ হাইওয়েতে দেখা যায়। জনসন কাউন্টির শেরিফের কার্যালয় থেকে জানানো হয়েছিল, তাঁকে কেউ কোথাও দেখতে পেলে যেন খবর দেয়। পরিবারও তাঁর খোঁজ করছিল।

নিখোঁজের পর থেকেই অভিনেতার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অবশেষে গতকাল শনিবার জঙ্গলের মধ্যে গাড়ির পাশে মরদেহ উদ্ধার হয়।

কোল ব্রিংস প্লেন্টি আমেরিকান ওয়েস্টার্ন ড্রামা টিভি সিরিজ ‘১৯২৩’-এ পিট প্লেন্টি ক্লাউডস চরিত্রে অভিনয় করেছিলেন, এটি প্যারামাউন্ট সিরিজ ‘ইয়েলোস্টোন’-এর একটি প্রিক্যুয়েল। এ ছাড়া টিভি সিরিজ ‘ইনটু দ্য ওয়াইল্ড ফ্রন্টিয়ার’ এবং ‘দ্য টল টেলস অব জিম ব্রিজার’-এ দেখা গেছে অভিনেতাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!