1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

ঈদের নাচে মুগ্ধ করলেন বাজরাঙ্গির সেই মুন্নি

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
বিনোদন ডেস্ক : ‘বাজরাঙ্গি ভাইজান’-এর মুন্নির কথা মনে আছে তো? এই চরিত্রে অভিনয় করে সবার মনেই জায়গা করে নিয়েছিলেন হারশালি মালহোত্রা। এমনকি ‘বাজরাঙ্গি ভাইজান’-এ হারশালি মালহোত্রার সামনে সালমান খানের মুগ্ধতাও ফিকে হয়ে গিয়েছিল। দেশের প্রতিটি প্রান্ত থেকে মুন্নির চরিত্রে অনেক ভালোবাসা পেয়েছেন হারশালি মালহোত্রা। সিনেমাটির পর বড় পর্দায় আর দেখা যায়নি তাকে।

তবে টিভিতে কিছু কাজ করেছেন। বর্তমানে নিজের লেখাপড়া নিয়েই ব্যস্ত হারশালি। তবে খুদে সেই অভিনেত্রী এখন সামাজিক মাধ্যমে খুবই সক্রিয়। প্রায়ই তার নাচের ভিডিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

এবার ঈদ উপলক্ষে এমন একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন, যা দেখে ভক্তরা প্রচুর ভালোবাসা জানাচ্ছেন অভিনেত্রীকে।
বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদুল ফিতর উপলক্ষে ভক্তদের অভিনন্দন জানিয়েছেন হারশালি মালহোত্রা। হারশালিকে দেখা গেছে একটি কালো রঙের আনারকলি এবং বেশ কিছু ঐতিহ্যবাহী গয়না পরিহিত। হারশালি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন।যেখানে তাকে ‘চাঁদ নাজার আয়া’ গানে নাচতে দেখা গেছে এবং তারপর ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাতেও দেখা গেছে।

ভক্তরা হারশালি মালহোত্রার এই ভিডিওটি খুব পছন্দ করেছেন। একজন ভক্ত লিখেছেন, ‘চাঁদের মতো লাগছে তোমায়।’ আরেক ভক্ত বলেছেন, ‘আগামীকাল ঈদ, আজই চাঁদ দেখা গেছে।’ কারো মন্তব্য, ‘মুন্নি এখন অপূর্ব দেখতে।‘বাজরাঙ্গি ভাইজান’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকা হয়ে যান হারশালি মালহোত্রা। এতে তিনি পাকিস্তানি মেয়ে মুন্নির চরিত্রে অভিনয় করেছেন, যে কথা বলতে পারে না। তারপর সলমান খান তাকে পাকিস্তানে তার বাড়িতে পৌঁছে দিতে সাহায্য করেন। প্রায় পাঁচ হাজার মেয়ের মধ্য থেকে এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয় হারশালি মালহোত্রাকে। মুন্নির চরিত্রে হারশালি মালহোত্রা রীতিমতো অবাক করে দিয়েছেন দর্শকদের এবং ‘বাজরাঙ্গি ভাইজান’ সিনেমাটি জাতীয় পুরস্কার জিতেছিল। ‘বাজরাঙ্গি ভাইজান’ ছাড়াও হারশালি মালহোত্রা কিছু টিভি সিরিয়ালেও কাজ করেছেন, যার মধ্যে রয়েছে ‘কবুল হ্যায়’, ‘লউট আও ত্রিশা’ ও ‘যোধা আকবর’। অনেক বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!