1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:১৭ অপরাহ্ন

শেরপুরে ঘুষের টাকাসহ সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা আটক

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯

শেরপুর : ৫০ হাজার ঘুষের টাকাসহ দুদকের হাতে আটক হয়েছেন শেরপুর জেলা হিসাব রক্ষণ অফিসের সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ ইউনুছ মিয়া।
রবিবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত জেলা হিসাব রক্ষণ অফিস থেকে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপপরিচালক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে অভিযানে তাকে হাতেনাতে আটক করা হয়।
দুদক জানায়, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক হানিফ মিয়া তার দীর্ঘদিনের বকেয়া বেতনের প্রায় ১৬ লাখ টাকার একটি বিল দাখিল করেন জেলা হিসাব রক্ষণ অফিসে। ওই বিল পাশের জন্য অফিসের এসএএস সুপার মোঃ ইউনুস মিয়া তার দাবিকৃত ৩০ পার্সেন্ট ঘুষের টাকার মধ্যে এর আগে ৪০ হাজার টাকা এবং রবিবার আরও ৫০ হাজার টাকা গ্রহণ করেন। গোপন সূত্রে প্রাপ্ত এমন তথ্যের ভিত্তিতে রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই অফিসে অভিযান চালায় দুদক। অভিযানকালে ঘুষের ৫০ হাজার টাকাসহ তাকে হাতেনাতে আটক করা হয়।
দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মোস্তাফজুর রহমান জানান, এ ঘটনায় জেলা সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা ইউনুস মিয়ার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
আটক ইউনুস মিয়া নেত্রকোনা জেলা সদরের দরুন বালিগ্রামের মোশারফ হোসেনের ছেলে। তিনি প্রায় আড়াই মাস আগে ঢাকার সিজিএ অফিস থেকে শেরপুর জেলা হিসাবরক্ষণ অফিসে বদলী হয়ে আসেন। অভিযানকালে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক আতিকুল আলমসহ স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!