1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

মুচকি হেসেই আলোচনায়, ভাইরাল ভিডিও প্রসঙ্গে যা বললেন পিয়া

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
বিনোদন ডেস্ক : হঠাৎ করেই ইন্টারনেটে বেশ ভাইরাল দেশের জনপ্রিয় মডেল ও আইনজীবী পিয়া জান্নাতুল। হাসির কারণে রাতারাতি ট্রেন্ডিংয়ে উঠে গেছেন পিয়া। সম্প্রতি ব্যারিস্টার সুমনের একটি ভিডিও ক্লিপে দেখা গেছে পিয়াকে। ভিডিওটিতে দেখা যায়, সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন সুমন।

সুমনের হাস্যরসাত্মক কথাবার্তায় পেছনে দাঁড়িয়ে হেসে ফেলেন পিয়াও। সেই ভিডিও থেকে পিয়ার ক্লিপটি নিয়ে আলাদাভাবে ভিডিও তৈরি করে সামাজিক মাধ্যমের বিভিন্ন পেজ ও গ্রুপে শেয়ার করা হয়, যা এখন রীতিমতো ভাইরাল। এই মুহূর্তে ট্রেন্ডিংয়ে অবস্থান করছেন পিয়া।

সামাজিক মাধ্যমে পিয়ার সেই অভিব্যক্তি রিলস, মিম আর ভিডিও আকারে ব্যাপকভাবে শেয়ার হচ্ছে।জাতীয় ক্রাশ হিসেবে উল্লেখ করা হচ্ছে তাঁকে। যাঁকে নিয়ে এত হৈচৈ, তাঁর কানেও গেছে বিষয়টি। গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, ‘আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না।’

পিয়া বলেন, ‘আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।
1
পিয়া জান্নাতুল

ভিডিওটি দেখে অনেক তরুণ যেন পিয়ার প্রেমে বুঁদ হয়েছেন। এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘আমি বুঝতে পেরেছি, যাঁরা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশির ভাগই তরুণ-যুবক। তাঁদের আসলে জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটাতে দোষের কিছু দেখছি না।

২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন পিয়া। কর্মজীবন শুরু করেন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। বিভিন্ন আন্তর্জাতিক অনুষ্ঠানসমূহে অংশ নিয়েছেন বাংলাদেশের প্রতিনিধি হয়ে। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। এ ছাড়া মিসরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। ২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন তিনি। বর্তমানে ব্যস্ত রয়েছেন আইন পেশায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!