1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ঢাকায় স্বস্তি

  • আপডেট টাইম :: শনিবার, ১৮ মে, ২০২৪
ঢাকা: কয়েকদিন ধরে তীব্র গরমে হাঁসফাঁস করছিলেন রাজধানীবাসী। ঘরে-বাইরে কোথাও মিলছিল না স্বস্তি। অবশেষে শনিবার (১৮ মে) সকালে শুরু হয় গুঁড়ি গুঁড়ি।  ফলে কিছুটা স্বস্তি নেমে এসেছে নগরজীবনে।

ভোর থেকে ঢাকার আকাশ মেঘলা থাকলেও সকাল সাড়ে ৮টার দিকে বিভিন্ন স্থানে শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। রাজধানীর নতুনবাজার, বাড্ডা, রামপুরাসহ বেশ কিছু এলাকায় বৃষ্টির খবর পাওয়া গেছে। তবে কোথায় ভারী বৃষ্টির খবর পাওয়া যায়নি। বৃষ্টি প্রশান্তি আনলেও অফিসগামী ও শিক্ষার্থীদের কিছুটা ভোগান্তিতে পড়তে হয়েছে। অধিকাংশ মানুষ ছাতা নিয়ে বের না হওয়ায় বৃষ্টি কিছুটা ভিজিয়েছে। তবে বৃষ্টি নামায় সবাই স্বস্তিবোধ করেছেন।

ঢাকার বৃষ্টি হতে পারে গতকাল এমন পূর্বাভাস দিয়েছিল আবহাওয়া অধিদপ্তর। শুক্রবার সন্ধ্যায় দেওয়া আবহাওয়া বার্তায় জানানো হয়েছে, সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ, ঢাকা ও বরিশাল বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টির আশঙ্কা রয়েছে।

পরের ২৪ ঘণ্টার পূর্বাভাসে ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, ঢাকা ও বরিশাল বিভাগের দুয়েক জায়গায় ঝড় ও শিলাবৃষ্টি অব্যাহত থাকতে পারে বলে আবহাওয়া বার্তায় জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!