1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

শেরপুরে ভারতীয় নাগরিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

শেরপুর : শেরপুরে ভারতীয় পাসপোর্টধারী প্রণয় চন্দ্র সূত্রধর (৭৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৪ জুন) সন্ধ্যায় পৌর শহরের গৃর্দানারায়ণপুর মহল্লা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, প্রণয় চন্দ্র ভারত থেকে ভাইয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। তিনি বাংলাদেশের জামালপুর জেলার নান্দিনা এলাকার মৃত হিরেন্দ্র সূত্রধরের ছেলে। ১৯৬৭ সালে তিনি বাংলাদেশ ছেড়ে ভারতে চলে যান। বর্তমানে তিনি ভারতের মেঘালয় রাজ্যের কুচবিহারের বাসিন্দা। তার ২ মেয়ে এবং স্ত্রী রয়েছে বলে পরিবার জানায়।

পরিবারের বরাতে পুলিশ আরও জানায়, প্রণয় চন্দ্র গত রমজানে বাংলাদেশে বেড়াতে আসেন এবং তার ভাই ডা. পিযুষ চন্দ্র সূত্রধরের শেরপুরের বাসায় অবস্থান করেন। রোববার বাসার সবাই বাইরে বেড়াতে গেলে সন্ধ্যায় এসে ঘরের ড্রইং রুমের ফ্যানের হুকের সঙ্গে ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। এসময় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মৃতের ভাই ডা. পিযুষ ও তার স্ত্রীর দাবি, প্রণয়ের সঙ্গে ভারতে তার স্ত্রী এবং সন্তানদের পারিবারিক কলহ চলছিল। এ কারণে আত্মহত্যা করতে পারেন বলে তাদের ধারণা। তাদের সঙ্গে কোনো খারাপ সম্পর্ক ছিল না।

শেরপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার খায়রুল কবির সুমন জানান, রাতে ভারতীয় নাগরিক প্রণয়ের মরদেহ মর্গে আনা হয়। ময়নাতদন্তের পর বলা যাবে, কিভাবে তার মৃত্যু হয়েছে।

শেরপুরের পুলিশ সুপার আক্রামুল হোসেন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। তার পরিবার মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!