1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

ভারতীয় নায়কদের সম্পর্কে যা বললেন শাকিব খান

  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
বিনোদন ডেস্ক : এই মুহুর্তে ‘তুফান’ জ্বরে কাবু সিনেমাপ্রেমীরা। বাংলাদেশে প্রেক্ষাগৃহ কাঁপানো সিনেমাটি বিশ্বের ১৫টি দেশে ব্যাপক সাড়া ফেলেছে। গত ৫ জুলাই মুক্তি পেয়েছে প্রতিবেশী দেশ ভারতেও। দুই বাংলায় মুক্তির পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শাকিব খান।

গত ৫ জুলাই ভারতে মুক্তি পায় রায়হান রাফি নির্মিত ‘তুফান’ সিনেমা। মুক্তির পর সিনেমাটি নিয়ে কলকাতার দর্শক-সমালোচকরা মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। সিনেমাটি মুক্তির আগে কলকাতার চিত্রনায়ক জিৎ একটি মন্তব্য করেন, যা নিয়ে ঢের আলোচনা হয়েছে। এবার ওপার বাংলার প্রসেনজিৎ, জিৎ ও দেবকে নিয়ে নিজের মতামত ব্যক্ত করলেন শাকিব খান।

শাকিব খান সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “আমি একজন অভিনেতার অসম্ভব অনুরাগী। ‘নায়ক’ সিনেমাটা দেখলে মনে হয়, ‘ওয়াও ম্যান!’ উত্তম কুমার হলেন আল্টিমেট সুপারস্টার। তাকে ছাপিয়ে যাওয়া কারো পক্ষে সম্ভব নয়। এর বাইরে বাংলায় বুম্বাদার (প্রসেনজিৎ চ্যাটার্জি) বড় অবদান আছে। জিৎ বাণিজ্যিক সিনেমাকে সব সময়ে বড় করার চেষ্টা করছে। আমার কাছের মানুষ। দেব সুন্দর সব সিনেমা উপহার দিচ্ছেন।”

ভারতীয় নায়কদের নিয়ে কথা হচ্ছে আর শাহরুখ খানের নাম আসবে না, তাই কি হয়? শাহরুখ খানের প্রসঙ্গ উঠতেই শাকিব খান বলেন, ‘আমার মনে হয়, শাহরুখ খান শুধু ভারতের নন, সাউথ ইস্ট এশিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। দুবাইয়ে উনি কোনো কিছুর ব্র্যান্ড অ্যাম্বাসেডর শুনলে গর্ব হয় যে, হলিউডের কেউ নন, আমাদের শাহরুখ ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আমার দেশ বাংলাদেশে। কিন্তু আগে তো একই জায়গার ছিলাম। ব্রিটিশরা এসে সব ভাগ করে দিয়ে গেল! আমাকে বাইরে অনেকে ইন্ডিয়ান বলেন। তাতেও অসুবিধা নেই। সেই দিক থেকে আমি শাহরুখের বড় ফ্যান।’রায়হান রাফী পরিচালিত তুফানে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী ও কলকাতার মিমি চক্রবর্তী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com