1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে যুবদল কর্মীর বিরুদ্ধে ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা যুবদল কর্মী মারফত আলী শেখের বিরুদ্ধে ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। মারফত আলী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের নামা বাতকুচি গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি নালিতাবাড়ী উপজেলায় পাহাড়ি ঢলে পোড়াগাঁও ইউনিয়নের চেল্লাখালী নদী তীরবর্তী নামা বাতকুচি গ্রামের বেশ কয়েকটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ওই গ্রামে টাঙ্গাইলের মধুপুর থেকে একটি স্বেচ্ছাসেবী সংগঠন ত্রাণ হিসেবে নগদ অর্থ বিতরণ করতে আসেন। এসময় যুবদল কর্মী মারফত আলী শেখ তাদের সাথে ছিলেন। এসময় ওই গ্রামের ক্ষতিগ্রস্ত আবদুল জলিল, আজিজুল হক, আলম মিয়া ও খলিল মিয়াকে নগদ ৩ হাজার টাকা করে নগদ অর্থ তুলে দেন ওই সংগঠনের নেতৃবৃন্দ। অর্থ বিতরণ শেষে তারা চলে যাওয়ার পর ত্রাণ বিতরণের অর্ধেক টাকা (১ হাজার ৫০০ টাকা) করে মারফত আলী তার নিজের জন্য দাবি করেন। এরমধ্যে দুইজন ১ হাজার ৫০০ টাকা করে ৩ হাজার টাকা দিলেও বাকি দুইজন ১ হাজার ৫০০ টাকা করে দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে তাদের সাথে মারফতের কথা কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

পরে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে ভুক্তভোগীরা মারফতের বিচার দাবি করে পোড়াগাঁও ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজিবুর রহমান চৌধুরীকে বিষয়টি অবগত করেন। ভুক্তভোগী আজিজুল হক জানান, আমারা ক্ষতিগ্রস্ত দরিদ্র-অসহায় মানুষ। আমাদের ত্রাণের টাকা মারফত নিবে কেন?

পোড়াগাঁও ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজিবুর রহমান চৌধুরী জানান, ভুক্তভোগীরা বিষয়টি আমাকে জানিয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হবে।

অভিযোগের বিষয়ে মারফত আলী শেখ জানান, ত্রাণের অর্থ আত্মসাতের অভিযোগ সঠিক নয়। আমাকে হেয় করার জন্য মিথ্যা অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা যুবদলের আহবায়ক গোলাম কিবরিয়া মাকসিম জানান, মারফত আলীর বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হবে। প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, শুধু মারফত আলীই নয়, যার বিরুদ্ধেই এমন অভিযোগ পাওয়া যাবে তদন্ত সাপেক্ষে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com