1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার গণঅভ্যুত্থান জাদুঘরে তুলে ধরা হবে ১৬ বছরের নির্যাতনের চিত্র: তথ্য উপদেষ্টা শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় : বিচারক জাতীয় সংগীত ইস্যু: বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার জাতীয় মসজিদের খতিব মাওলানা রুহুল আমিনের খোঁজ মিলল গোপালগঞ্জে হুমকির মুখে বিশ্ব ব্যবস্থা, সতর্কবার্তা ব্রিটিশ-মার্কিন গোয়েন্দাপ্রধানদের পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত সব ইসলামী দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব খান

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুলাই, ২০২৪
বিনোদন ডেস্ক : বাংলাদেশের সুপারস্টার শাকিব খান এখন তুফানের সাফল্যে ভাসছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি শুধু দেশেই নয়, দেশের বাইরেও ১৬টি দেশে বাজিমাত করেছে। আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে তুফান। পেয়েছে ব্যবসায়িক সাফল্যও। বলতে গেলে, ‘তুফান’ দিয়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন শাকিব খান।

এবার শাকিব খান জানালেন, পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান তিনি। ইতোমধ্যে ভারতীয় তারকাদের সঙ্গে কাজ করেছেন এই অভিনেতা। তবে সামনে তার কাজের তালিকায় পাকিস্তানি তারকারাও যুক্ত হতে যাচ্ছেন তা বলাই বাহুল্য। পাকিস্তান ভ্রমণেও যেতে চান এই অভিনেতা। সেখানে মুক্তি দিতে চান নিজের সিনেমা।

সম্প্রতি দুবাইয়ের গোল্ডেন ভিসা হাতে পান শাকিব খান। গোল্ডেন ভিসা পাওয়ার দিন শাকিব দুবাইতে মুখোমুখি হয়েছিলেন পাকিস্তানি এক ভেরিফায়েড ইউটিউব চ্যানেলের। সেখানেই বিষয়টি নিয়ে কথা বলেন তিনি। শাকিবের কাছে জানতে চাওয়া হয়, যদি ভবিষ্যতে তার ছবি পাকিস্তানে মুক্তি পায় বা তিনি পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করেন, তাহলে কেমন লাগবে?

উত্তরে শাকিব বলেন, ‘এখন আমি পরিকল্পনা করছি, পাকিস্তানে ছবি মুক্তির। আমরা তো এর আগে একসঙ্গে বহু কাজ করেছি। শবনম জি, পাকিস্তানেও লেজেন্ড, বাংলাদেশেও লেজেন্ড। নাদিম জিও। তারাসহ বহু শিল্পী বাংলাদেশের ছবিতে কাজ করেছেন। বাংলাদেশের বহু শিল্পী পাকিস্তানে কাজ করেছেন। আমরা আবারও পরিকল্পনা করছি, পাকিস্তানে কীভাবে ছবি মুক্তি দেওয়া যায়।’

এরপর শাকিব বলেন, ‘অবশ্যই আমার পাকিস্তানে যাওয়ার ইচ্ছা আছে। যদি একসঙ্গে কাজ করি তাহলে তো যেতেই হবে। তাদেরও বাংলাদেশে আসতে হবে। আমরা একসঙ্গে আবারও শুরু করব। আমি যখন পাকিস্তানের কোনও কাজ দেখি, তখন আমরা শেয়ার করি, একে নিয়ে এমন কাজ করতে চাই, ওমুককে নিয়ে করতে চাই। আমি পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চাই।’গত ১৬ জুলাই দুবাইয়ের গোল্ডেন ভিসা হাতে পান শাকিব। এদিন ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রি থেকে প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে তাকে দেওয়া হয় ভিসা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com