1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

যৌন হেনস্তার প্রতিবাদে শামিল হলেন সামান্থা

  • আপডেট টাইম :: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
 

বিনোদন ডেস্ক : আর জি কর-কাণ্ডে প্রতিবাদে মুখর গোটা ভারত। চিকিৎসক তরুণীকে ধর্ষণ ও হত্যায় ক্ষোভে ফুঁসছে পশ্চিমবঙ্গ। এরই মধ্যে নতুন করে তোলপাড় ফেলেছে হেমা কমিশনের রিপোর্ট। আর জি কর-কাণ্ডের ঘটনার পর হেমা কমিশনের রিপোর্টে উঠে এসেছে মালয়ালম চলচ্চিত্র জগতে যৌন হেনস্তার একের পর এক অধ্যায়। যেগুলো বেশ নাড়া দিয়েছে গোটা ভারতের বিনোদনপ্রেমীদের।

এর পরই যৌন হেনস্তা ইস্যুতে একের পর এক অভিনেত্রী তুলছেন বিস্ফোরক অভিযোগ। প্রসঙ্গটি নিয়ে এবার মুখ খুললেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

সামান্থা হেমা কমিশনের রিপোর্টের প্রশংসা করে বলেন, ‘তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির নারীরা হেমা কমিটির রিপোর্টকে স্বাগত জানাই। কেরালায় ডাব্লিউসিসির ক্রমাগত প্রচেষ্টাকে আমরা সাধুবাদ জানাই, যা রাস্তা দেখিয়ে দিয়েছে।’

অভিনেত্রী আরো বলেন, ‘তেলেঙ্গনা সরকারকে আমরা অনুরোধ করছি, যৌন হেনস্তার ব্যাপারে জমা দেওয়া সাব-কমিটির রিপোর্ট প্রকাশের জন্য, যা টিএফআইতে (তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি) নারীদের কাজের পরিবেশ নিরাপদ করতে সরকার ও শিল্পনীতি তৈরি সহায়তায় সহায়তা করতে পারে।’সম্প্রতি হেমা কমিটির রিপোর্টে দক্ষিণী বিনোদন জগতের একাধিক কাস্টিং কাউচ, যৌন হেনস্তা ও পারিশ্রমিকের বৈষম্যের কথা লেখা রয়েছে। আর এমন পরিস্থিতিতে শ্রীলেখা মিত্র, মিনু মুনীরসহ একাধিক অভিনেত্রী অভিযোগ জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com