1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম :: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে নুর আলম ওরফে নুরু টেইলার (৬০) নামে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ৯টার দিকে পাঁচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুর আলম সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার কালামিয়ার ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নুর আলম চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি টেইলারের কাজ করতেন। ৫ আগস্ট সরকার পতনের পর থেকে নুর আলম ব্যবসা বন্ধ করে বাড়িতে আত্মগোপনে ছিল। রোববার রাত ৯টার দিকে ১৫-২০ জনের একদল সন্ত্রাসী নুর আলমের বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে পিটিয়ে নুর আলমকে গুরুতর আহত করে। এসময় বাধা দিতে গেলে স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় নুর আলমকে উদ্ধার করে সদর হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহত নুর আলমের ছেলে আরিফ হোসেন বলেন, ‘আমার বাবা বাড়িতে ছিলেন। স্থানীয় সন্ত্রাসী আনোয়ার হোসেন নিকু ও দামা কালুর ভাই খোকনসহ ১৫-২০ জনের একদল সন্ত্রাসী রাত ৯টার দিকে আমাদের পাঁচপাড়ার বাড়িতে প্রবেশ করে। পরে তারা ধাওয়া করে আমার বাবাকে এলোপাতাড়ি পেটান। বাধা দিতে গেলে বাড়ির আরও দুইজনকেও আহত করে। আওয়ামী লীগের রাজনীতি করার কারণে পরিকল্পিতভাবে আমার বাবাকে হত্যা করা হয়।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com