1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

শরণখোলায় বিএনপি নেতার সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

নইন আবু নাঈম তালুকদার, শরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির শরণখোলা উপজেলা আহবায়ক কমিটির সদস্য এবং সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর হাওলাদার সংবাদ সম্মেলন করেছেন। বুধবর (১৬ অক্টোবর) দুপুরে শরণখোলা উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত অভিযোগে তিনি বলেন, গত ১১ অক্টোবর “শরণখোলা অনুসন্ধান” নামের একটি আইডি থেকে জমি-জমা সংক্রান্ত শালিশ বৈঠকে মিমাংশার নামে আমার নাম এবং স্বাক্ষর ব্যবহার করে একটি নোটিশ করা হয়। যা সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যার বাদী মোফাজ্জেল মুন্সী পিতা মৃত আফেল মুন্সী অন্যদিকে বিবাদী নুরুল হক হাং পিতা মৃত গফুর হাওলাদার গ্রাম সোনাতলা। এদের দুই জনের মধ্যে জমি-জমার শালিশ মিমাংশার কথা বলা হলে ও তাদেরকে আমি ভালো ভাবে চিনি না। আমার ধারণা, যে কাগজে নোটিশ করা হয়েছে সেখানে জাতীয়তাবাদী বিএনপি বা সংগঠনের নামকে ব্যবহার করে সংগঠনকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। নোটিশে যেখানে আমার স্বাক্ষর ব্যবহার করা হয়েছে। আসলে এই ধরনের নোটিশ ও স্বাক্ষরের সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আওয়ামী ফ্যাসিসরা ইর্ষান্বিত হয়ে আমার এবং দলের সুনাম ক্ষুন্ন করতে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

এছাড়া আমি দীর্ঘদিন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাথে রাজনীতি করি। সে সুবাদে গত ১৫ বছরে আমার নামে ৯টি মামলা করেছে এবং জেল খেটেছি। তাই ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তারা আমার ক্যারিয়ারে ইর্ষান্বিত হইয়া ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com