1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : হাসনাত আবদুল্লাহ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বলে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ রাষ্ট্রপতি পলাতক শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চেষ্টা করছেন: রিজভী ‘রাষ্ট্রপতি মিথ্যাচার ও শপথ ভঙ্গ ক‌রে‌ছেন’ শেখ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের ভূমিকা নেই রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের কোনো দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার তারিকের নির্দেশেই গুম করা হয় ফটো সাংবাদিক কাজলকে

শ্রীবরদীতে আদিবাসীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম :: সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে আদিবাসীদের উপর হামলা ও মারধরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ অক্টোবর) দুপুরে বাবেলাকোনা এবং হাড়িয়াকোনা সচেতন নাগরিক ফোরামের আয়োজনে বাগাছাস, টিডবিøউএ এবং সান্ডারি ইউথ ক্লাবের সহযোগিতায় সীমান্তবর্তী মেঘাদল চৌরাস্তা (শয়তান বাজার) মোড়ে এক ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে জীবন ম্রং এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- চন্দ্র ম্রং, ইভা ম্রং, টনিস, মর্নিংটন, সমাপ্তি ম্রং প্রমুখ। বক্তব্যে আহত শিক্ষার্থী ইভা ম্রং এর মা সমাপ্তি ম্রং বলেন, স্থানীয় সিংগবরুণা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু রায়হান বাবুলের নেতৃত্বে দুস্কৃতিকারীরা আমাদের উপর হামলা করেছে। কিন্তু অভিযোগ দেওয়ার পরও প্রশাসন কোন ভূমিকা রাখেনি।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিংগবরুণা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু রায়হান বাবুলের নির্দেশে তার ছেলে শোভন দলবত (গুলুক)এর নেতৃত্বে কিছু দুস্কৃতিকারী আদিবাসীদের উপর হামলার ঘটনা ঘটায়। এ ঘটনায় বিশ^নাথ মৃ (৪৫), শিক্ষার্থী ইভা ম্রং (১৮), স্টেশন মৃ (৪৩) সহ বেশ কয়েকজন আহত হয়। পরে ভুক্তভোগীরা ওইদিন রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দেয়। কিন্তু পুলিশ ব্যবস্থা গ্রহণ না করায় ২০ অক্টোবর রোববার দুপুরে ভুক্তভোগি ও এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অভিযুক্ত আবু রায়হান বাবুল বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা। আমি ওই ঘটনার সাথে জড়িত না।
থানা অফিসার ইনচার্জ আনোয়ার জাহিদ বলেন, এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। কবে মামলা রুজু হয়েছে এ বিষয়ে জানতে চাইলে তিনি কোন উত্তর দেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com