1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : হাসনাত আবদুল্লাহ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বলে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ রাষ্ট্রপতি পলাতক শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চেষ্টা করছেন: রিজভী ‘রাষ্ট্রপতি মিথ্যাচার ও শপথ ভঙ্গ ক‌রে‌ছেন’ শেখ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের ভূমিকা নেই রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের কোনো দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার তারিকের নির্দেশেই গুম করা হয় ফটো সাংবাদিক কাজলকে

নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

শেরপুর : শেরপুর সদর উপজেলার ব্রহ্মপুত্র নদীর ব্রিজের নিচ থেকে এরশাদ আলী (৫৮) নামে এক কবিরাজ ও নালিতাবাড়ী উপজেলার ডালুকোনা পাহাড় থেকে সোহেল রানা (১৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) বেলা এগারোটা ও বেলা আড়াইটার দিকে পৃথকভাবে থানা পুলিশ ওই মরদেহ দুটি উদ্ধার করে। এরমধ্যে এরশাদ আলীর হাত-পা বাধা ছিল এবং সোহেল রানার গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এরশাদ আলী সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কাজিরচর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। সোহেল রানার বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায়।

পুলিশ জানায়, এরশাদ আলী গত ১৭ অক্টোবর বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন। সোমবার বেলা এগারোটার দিকে স্থানীয়রা ব্রহ্মপুত্র নদীর ব্রিজের নিচে হাত-পা বাধা অবস্থায় প্রথমে অজ্ঞাতনামা লাশ হিসেবে পড়ে থাকতে দেখেন। পরে তার পরিচয় সনাক্ত করা হয়। তার পরিবার দাবী করেছে, জমিজমা নিয়ে প্রতিবেশির সাথে এরশাদের বিরোধ চলছিল। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবাইদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত সোহেল রানার বিস্তারিত জানা সম্ভব হয়নি। তবে পুলিশ বলছে, মরদেহের পাশে ভারতীয় একটি কাগজ পাওয়া গেছে। অনেকেই বলাবলি করছেন, সোহেল রানা ভারতে আত্মীয়ের কাছে বসবাস করতেন। হয়তো রাতে সীমান্ত পারি দিয়ে আসার পর কোন ঝামেলায় দূর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। বেলা আড়াইটার দিকে স্থানীয় এক রাখাল পাহাড়ে গরু চড়াতে গেলে অজ্ঞাতনামা ওই মরদেহের সন্ধান পায়। পরে ৯৯৯ এ ফোন করে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে। ততক্ষণে কে বা কারা সোহেল রানার পিতার কাছেও বিষয়টি ফোনে জানায়।

বিষয়টি নিশ্চিত করে থানার সেকেন্ড অফিসার এসআই রাজিব জানিয়েছেন, সোহেল রানার পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। তার পরিবারের লোকজন এলে প্রকৃত সত্য জানা সহজ হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com