1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৩:০৮ অপরাহ্ন

বাংলার কাগজ সম্পাদকের উপর আক্রমণের চেষ্টা, হত্যার হুমকী

  • আপডেট টাইম :: সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬০৯ বার পড়া হয়েছে

শেরপুর : শেরপুরের নালিতাবাড়ী থেকে প্রকাশিত আঞ্চলিক সংবাদপত্র বাংলার কাগজ এর প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনিরকে দাদন ব্যবসায়ী হাসানুজ্জামান খোকন এবং তার ক্যাডার নিয়ে হত্যা ও চোখ উপড়ে তোলার হুমকী দিয়ে তার উপর আক্রমণের চেষ্টা চালানো হয়েছে।
সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত সোয়া নয়টার দিকে শহরের আড়াইআনী চৌরাস্তা সংলগ্ন মেসার্স হাজী ট্রেডার্সে এ ঘটনা ঘটে।
জানা গেছে, অন্যান্য দিনের মতো সম্পাদক মনির আড়াইআনী বাজারে গিয়ে অন্য দুই সহকর্মীর সাথে সাক্ষাত শেষে হাজী ট্রেডার্সে বসে গল্প করছিলেন। রাত নয়টা ১২ মিনিটের দিকে দাদন ব্যবসায়ী পূর্ব শত্রুতার জের ধরে মোবাইল ফোনে বিটু নামে এক ক্যাডারকে ডেকে এনে হাজী ট্রেডার্সে ঢুকে এবং সম্পাদক মনিরের চোখ উপড়ে তোলার হুমকী দিয়ে আক্রমণ করতে উদ্যত হয়। একইসঙ্গে তার ডেকে আনা ক্যাডার বিটু মনিরের সামনে দাড়িয়ে হত্যার হুমকী দেয়। এসময় উভয়ে আক্রমণের উদ্দেশ্যে প্যান্টের পকেটে হাত ঢুকায়। ধারণা করা হচ্ছে, আগ্নেয়াস্ত্র সঙ্গে নিয়ে তারা হামলার প্রস্তুতি নিয়ে এসেছিল। পরিস্থিতি খারাপ দেখে সহকর্মী ও দৈনিক দেশেরপত্র পত্রিকার প্রতিনিধি দৌলত হোসেন দ্রুত সম্পাদক মনিরকে মোটরসাইকেলে উঠিয়ে নিরাপদে সড়িয়ে নেন। এ ঘটনার পরপরই থানা পুলিশের এসআই রিপন চন্দ্র সরকার ও আশিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উল্লেখ্য, সম্প্রতি টাকা লেনদেনের জের ধরে এক হিন্দু সম্প্রদায়ের বসতভিটা দখলকে কেন্দ্র করে সংবাদ করায় ক্ষিপ্ত হয়ে সম্পাদক মনিরের বিরুদ্ধে মানহানির মামলা দিয়ে বিভিন্ন স্থানে হত্যার হুমকী দিয়ে বেড়াচ্ছে দাদন ব্যবসায়ী খোকন। খোকন পুলিশের দায়ের করা বিস্ফোরক ও নাশকতার মামলার চার্জশীটভুক্ত আসামী। তার বিরুদ্ধে ব্ল্যাঙ্ক চেক ও ব্ল্যাংক স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে বেআইনীভাবে অসংখ্য মানুষকে দাদনে টাকা দিয়ে নিঃস্ব করার অভিযোগ রয়েছে। দাদন ব্যবসা করে খোকন কোটি কোটি টাকার মালিক হয়েছে। এছাড়াও খোকনের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews