1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

বাদশার উদ্যোগে পিপিই ও স্যানিটাইজার বিতরণ

  • আপডেট টাইম :: শনিবার, ৬ জুন, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সাবেক কেন্দ্রীয় কৃষক লীগ নেতা ও বাকৃবি এলামনাই এসোসিয়েশন এর বর্তমান কার্যনির্বাহী সাধারণ সম্পাদক কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশার অর্থায়নে পিপিই এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।
শনিবার (৬ জুন) দুপুরে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নালিতাবাড়ী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসকদের সুরক্ষায় তিনি এসব বিতরণ করেন।
এসময় বদিউজ্জামান বাদশা ছাড়াও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেহেমা সারোয়াত সালাম, ডায়াবেটিক হাসপাতালের চিকিৎসক ডাঃ আব্দুল্লাহেল ওয়াসী খান, আওয়ামী লীগ নেতা গোপাল সাহা, রমজান আলী, বঙ্গবন্ধু পরিষদ নালিতাবাড়ী শাখার সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, যুবনেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী, আনোয়ার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এর আগে আরও দুই দফায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডায়াবেটিক হাসপাতালে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজারসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন বদিউজ্জামান বাদশা। এছাড়াও করোনার প্রভাবে অসহায় হয়ে পড়াদের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী, ঈদ উপহার এবং নগদ অর্থ বিতরণ করেন এ নেতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com