1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে পারিবারিক কলহের জেরে মোয়াজ্জিনসহ আহত ৩

  • আপডেট টাইম :: বুধবার, ১০ জুন, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বনকুড়া চৌরাস্তা এলাকায় পারিবারিক কলহের জেরে আহত হয়েছে মসজিদের মোয়াজ্জিনসহ ৩ জন। মঙ্গলবার (৯ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আহত মোয়াজ্জিনের মেয়ে বাদী হয়ে নালিতাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়, আহত মোয়াজ্জিন মোজাফফর আলীর ৯ম শ্রেণী পড়ুয়া কন্যাকে প্রায় এক বছর আগে একই এলাকার কামাল হোসেন ওরফে চান মিয়ার ছেলে রাসেল মিয়া গোপনে বিয়ে করে। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে কলহ চলছিল। গতকাল মঙ্গলবার দুপুরে মোয়াজ্জিন মোজাফফর চান মিয়ার বাড়ির পাশে থাকা মসজিদে আজান দিয়ে বের হয়ে রাস্তায় এলে কামাল হোসেন ওরফে চান মিয়া (৫০), আলিয়া (৪৫), মোশারফ (৬০), ইউসুফ জামান (২২), ও সাঈদ আনোয়ার (২৫) পরিকল্পিতভাবে তার উপর আক্রমণ করে। এতে মোয়াজ্জিন মোজাফর আহত হন। পরে খবর পেয়ে ছেলে হাবিবুল্লাহ, স্ত্রী নাছিমা বেগম ও মেয়ে মনিকা খাতুন ঘটনাস্থলে গেলে তাদেরকেও আহত করে হামলাকারীরা। আহত মোয়াজ্জিন মোজাফর ও হাবিবুল্লাহ বর্তমানে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
অভিযুক্ত কামাল হোসেন চান মিয়ার ভাই আবুল হাশেম জানান, মসজিদে নামাজ পড়ায় বাধা দেওয়ায় মারামারী হয়েছে।
এদিকে এ ঘটনায় মোজাফরের মেয়ে মনিকা বাদী হয়ে নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানা পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়া গেছে, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com