1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

শ্রীবরদীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জুন, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে সামিয়া বেগম (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) দুপুরে উপজেলার গোসাইপুর ইউনিয়নের বাদেঘোনাপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। সামিয়া বেগম ওই গ্রামের বিপ্লব মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, সামিয়া বেগম ঢাকা নারায়গঞ্জের রুপগঞ্জের কালাদি এলাকার বাবুল মিয়ার মেয়ে। শ্রীবরদী উপজেলার বাদেঘোনাপাড়া গ্রামের আইয়ুব আলী ঢাকা পঙ্গু মেডিকেল হাসপাতালের সামনে ক্ষুদ্র ব্যবসা করে। সেই সূত্রে তার ছেলে বিপ্লব মিয়াও সেখানে ব্যবসা দেখাশোনা করে। সেখানেই সামিয়া বেগমের সাথে তার পরিচয় হয়। প্রায় ১১ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর বিপ্লব তার স্ত্রী সামিয়া বেগমকে বাড়িতে নিয়ে আসে। এরপর থেকে সামিয়ার সাথে তার শ্বাশুরির তুচ্ছ ঘটনায় মাঝে মধ্যে কথা কাটাকাটি হতো। গত সোমাবার দুপুরে সামিয়ার সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে সে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন সন্ধ্যায় দরজা ভেঙে ঘরে গিয়ে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে সে ঝুলে আছে। এসময় তারা তার মরদেহ মাটিতে নামিয়ে পুলিশকে খবর দেয়। মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর গা ঢাকা দেয় বিপ্লব মিয়া ও তার পরিবারের লোকজন।
এদিকে সামিয়ার বাবা বাবুল মিয়া জানান, তার মেয়ের কিছুদিন যাবত মানসিক রোগে ভোগছিল। এ ঘটনার জন্য তিনি ময়নাতদন্ত না করেই মরদেহ দাফনের অনুমতি চেয়ে আবেদন করবেন বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com