1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

চিকিৎসক, ব্যাংকার ও স্বাস্থ্যকর্মীসহ বান্দরবানে ১৮ জন করোনা শনাক্ত

  • আপডেট টাইম :: রবিবার, ২১ জুন, ২০২০

বান্দরবান : বান্দরবান সদর হাসপাতালের চিকিৎসক স্বাস্থ্যকর্মী ও সোনালী ব্যাংকের কর্মকর্তাসহ বান্দরবানে নতুন ১৮ জন করোনা শনাক্ত হয়েছে।
শনিবার রাতে কক্সবাজার ল্যাবে পরীক্ষার পর তাদের করোনা পজেটিভ শনাক্ত হয়। বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অং সুই প্রু মার্মা এ তথ্য জানান। শনিবার জেলার ৪৫টি নমুনা পরীক্ষায় ১৮ জনের করোনা শনাক্ত হয়। বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৮১ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, শনিবার রাতে বান্দরবান জেলায় নতুন আরো ১৮ জন করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সদরে ৯ জন, আলীকদমে ৫ জন, নাইক্ষ্যংছড়িতে ৩ জন এবং রোয়াংছড়িতে ১ জন। সদরের আক্রান্ত ৯ জনের বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আলমগীর স্বাস্থ্যকর্মী শহিদুল ইসলাম টিপু, বালাঘাটা এলাকায় ৪ জন, বনরুপাড়ায় ১ জন ও শিক্ষা অফিসের ১ জনসহ ৯ জন। আলীকদম উপজেলায় সোনালী ব্যাংক এর ম্যানেজারসহ ব্যাংকের ৫ জন কর্মকর্তা-কর্মচারী, নাইক্ষ্যংছড়িতে ৩ জন এবং রোয়াংছড়িতে ১। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৮১ জন। তবে এর মধ্যে ৩২ জন সুস্থ হয়ে গেছে। বাকীরা হাসপাতালে ও বাসায় আইসোলেশনে রয়েছে। নতুন আক্রান্তদেরও আইসোলেশনে আনার ব্যবস্থা নেয়া হচ্ছে।
বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা বলেন, শনিবার আমার একজন ডাক্তার ও স্বাস্থ্যকর্মীসহ নতুন ১৮ জন আক্রান্ত হয়েছে। এটি আমাদের জন্য খুবই এলার্মিং। অসচেতনতার জন্য সংক্রমনের হার দিন দিন বাড়ছে।
উল্লেখ্য, করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করে লকডাউন করে প্রশাসন।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com