1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

শ্রীবরদীতে অধিকার আদায়ের দাবিতে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: সোমবার, ২২ জুন, ২০২০

শ্রীবরদী(শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে অধিকার আদায়ের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সুবিধা বঞ্চিত তিন ভাই বোন।
রোববার (২১ জুন) দুপুরে পৌর শহরের প্রেসক্লাব শ্রীবরদীর অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন পৌর শহরের সাতানি শ্রীবরদী মহল্লার ব্যবসায়ী জালাল উদ্দিনের ছেলে হাফিজুর রহমান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, সৎ মা ফাতেমা বেগম ও সৎ ভাই বোনদের কুপরামর্শে আমরা ১ম পক্ষের ছেলে-মেয়েদেরকে সম্পত্তি ও নানা সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করে আসছে। এমনকি আমাদের উপর হামলা করে আমাদেরকে গুরুতর আহত করেছে। উল্টো আমাদের বিরুদ্ধে মিথ্যা মামল করে আমাদেরকে হয়রানী করে আসছে।
তিনি আরো বলেন, আমাদের মা হাজেরা বেগম প্রায় ৩২ বছর আগে মারা যায়। মায়ের মৃত্যুর পর আমি হাফিজুর রহমান আমার ছোট ভাই হারুন অর রশিদ ওরফে সাদা ও বোন নাজমা বেগম মা হারা হই। পরে বাবা আরেকটি বিয়ে করে। আমরা বাবার সংসার ও ব্যবসায়ীক কাজে সার্বক্ষণিক সহযোগিতা করে আসছি। এমনকি বাবার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে আমাদের পরিশ্রম ও সহযোগিতায় উত্তর উত্তর উন্নতি হয়েছে। কিন্তু পরবর্তীতে আমার বাবা ফাতেমা বেগম কে দ্বিতীয় বিয়ে করে। ওই মায়ের এক ছেলে ও তিন কন্যা সন্তান হয়। তারা হলো জান্নাত ফেরদৌস মেরি, জাকিয়া জাহান টুম্পা, সুমাইয়া জান্নাত খুশি ও সাইফুল ইসলাম টুটুল। আমার বাবা সৎ মায়ের কুপরামর্শে বাবা আমাদেরকে ব্যবসা বাণিজ্য এবং বাড়ি হইতে আলাদা করে দেয়। এমনকি সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করে। আমরা অতিকষ্টে জীবন যাপন করছি। অথচ সৎ ভাই বোনদের অর্থ সম্পদসহ নানা সুযোগ সুবিধা দিয়ে আসছে। আমরা কিছু বলা মাত্রই আমার বাবা আমাদেরকে মামলা মোকদ্দমার হুমকি দেয়। অবশেষে আমার বাবা লোকজন নিয়ে পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা করে শারীরিকভাবে নির্যাতন কর্।ে এমনকি আমার বাবা বাদী হয়ে বিজ্ঞ সিআর আমলী আদালত, শ্রীবরদী, শেরপুরে একটি মিথ্যা মামলা দায়ের করে। যাহার মামলা নং- ৪৬/২০২০, ধারা: ৩৪২/৩২৩/৩০৪/৩৮৫/৩৮৭/৩৪ দ:বি:। অথচ আমাদের ন্যায্য অধিকার চাইতে গেলে গত ১২ জুন আমার ছোট সৎ ভাই সাইফুল ইসলাম টুটুলসহ তাহাদের আত্বীয়রা আমাদেরকে খুন করার জন্য ধারালো রাম দা দিয়ে আমার মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এ ব্যাপারে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে থেকে সাইফুল ইসলাম টুটুল সহ তিনজনকে আটক করে। পরে এ ব্যাপারে শ্রীবরদী থানায় একটি মামলা হয়েছে। সম্প্রতি আমাদের বিরুদ্ধে মাদকসহ নানা অপবাদ দিয়ে সুবিধা থেকে বঞ্চিত করছে। আমরা এ ঘটনার বিচার ও সন্তান হিসেবে আমাদের অধিকার ফিরে চাই। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। তবে এ ব্যাপারে মুঠোফোনে জালাল উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, আমার প্রথম স্ত্রীর ছেলে মেয়েরা দীর্ঘদিন যাবত আমার সহায় সম্পদ নষ্ট করে আসছে। এমনকি আমার সাথে দুর্ব্যবহার করে। আমি ওদের বিরুদ্ধে বিচার চেয়ে মামলা করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!